সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ২০ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ট্রেন দুর্ঘটনা রোধে সচেতনতার বিকল্প নেই

unnamed-2চলন্ত ট্রেনে পাথর নিপেক্ষ, এলার্ম চেইন পুলিশিং এর রেলপথে নাশকতা প্রতিরোধ এবং ট্রেনে কাটাপড়া জনসচেতনতামূলক এক সভা সোমবার বিকেলে সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার শিববাড়ী এলাকায় অনুষ্ঠিত হয়।

সিলেট রেলওয়ে জিআরপি থানার উদ্যোগে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন সিলেট জিআরপি থানার অফিসার ইনচার্জ মোঃ জাহাঙ্গীর আলম। থানার এএসআই মোঃ রিপনের প্রাণবন্ত উপস্থাপনায় সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন দৈনিক সংগ্রাম সিলেটের ব্যুরো প্রধান কবির আহমদ, ২৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ছয়েফ খান। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ২৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের প্রচার সম্পাদক মোস্তাক খান, ২ নং বরইকান্দি ইউনিয়নের মেম্বার কালু মিয়া প্রমুখ।

সভায় বক্তারা বলেন, ট্রেনের দুর্ঘটনা রোধে জনসচেতনতার বিকল্প নেই। তবে বক্তারা বর্তমানে রেল স্টেশনের আশেপাশে হিজড়াদের উৎপাত, মাদকসেবীদের ব্যাপারে কঠোর ব্যবস্থা নেয়ায় জিআরপি থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলমের ভূয়সী প্রশংসা করে বলেন, এ ধারা অব্যাহত রাখতে হবে। বিভিন্ন রেল ক্রসিংয়ের সামনে অবৈধভাবে ব্যবসার উদ্দেশ্যে পাথর, বালু এবং ইট জমা করে রাখা হয়েছে। যা ট্রেন চলাচলে মারাত্মক প্রতিবন্ধকতা সৃষ্টি হয়। এ প্রতিবন্ধকতা রোধে জিআরপি পুলিশের সহযোগিতা কামনা করেন সভায় আগত জনসাধারণ।

সভাপতির বক্তব্যে জাহাঙ্গীর আলম বলেন, তিনি এ থানায় যোগদান করার পর থেকে জনগণের কল্যাণে মাদক ব্যবসায়ী সহ বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আদালতে সোপর্দ করেছেন। এ পর্যন্ত তিনি ১৮ টি জনসচেতনতামূলক সভা করেছেন। রেলওয়ে রাস্তার আশেপাশে অবৈধ স্থাপনাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের তিনি আশ্বাস প্রদান করেন। বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: