সর্বশেষ আপডেট : ১০ মিনিট ৩ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৭ জানুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৪ মাঘ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ট্রাম্পের চেয়ে বড় ব্যবধানে এগিয়ে হিলারি

1477298990আন্তর্জাতিক ডেস্ক:: যুক্তরাষ্ট্রের আসন্ন প্রেসিডেন্ট নির্বাচনে ডেমোক্রেটিক দলের প্রার্থী হিলারি ক্লিনটন বিভিন্ন গুরুত্বপূর্ণ রাজ্যে প্রতিদ্বন্দ্বী প্রার্থী ডোনাল্ড ট্রাম্পের চেয়ে বড় ব্যবধানে এগিয়ে থাকার প্রচেষ্টা জোরদার করছেন। বিভিন্ন জরিপে দেখা গেছে, হিলারি ইতোমধ্যে রিপাবলিকান দলের প্রার্থী ট্রাম্পের চেয়ে বেশ ব্যবধানে এগিয়ে আছেন।

আর মাত্র দুই সপ্তাহ পর দেশটিতে প্রেসিডেন্ট নির্বাচন অনুষ্ঠিত হবে। এবিসি টেলিভিশনের এক জনমত জরিপে দেখা গেছে, সাবেক পররাষ্ট্র মন্ত্রী হিলারি ৫০ শতাংশ ভোট পেতে যাচ্ছেন। আর রিয়েল স্টেট ব্যবসায়ী ট্রাম্প পেতে যাচ্ছেন ৩৮ শতাংশ ভোট। ট্রাম্পের প্রচারণা শিবিরের ব্যবস্থাপক কেলিয়ানি কনওয়ে রোববার এনবিসি টেলিভিশনের ‘মিট দ্য প্রেস’ অনুষ্ঠানে স্বীকার করেছেন, তারা পিছিয়ে রয়েছেন। তবে তিনি বলেন, নির্বাচন এখনও শেষ হয়ে যায়নি।

ফ্লোরিডার নেপলসে এক সমাবেশে ট্রাম্প তার সমর্থকদের গণমাধ্যমের কথা বিশ্বাস না করার আহবান জানান। হিলারি ক্লিনটন শার্লটে এক সমাবেশে বলেন, ‘আপনারা যা চান এবং নিজেদের ও ভবিষ্যতের জন্য যা বিশ্বাস করেন তার আলোকেই আপনাদের সিদ্ধান্ত নিতে হবে।’ রিয়েল ক্লিয়ার পলিটিক্স অনুযায়ী, হিলারি সারাদেশে ট্রাম্পের চেয়ে গড়ে ছয় পয়েন্টে এগিয়ে আছেন। তিনি বেশিরভাগ গুরুত্বপূর্ণ রাজ্যগুলোতেও এগিয়ে রয়েছেন। এএফপি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: