সর্বশেষ আপডেট : ১ মিনিট ৫৭ সেকেন্ড আগে
শনিবার, ১৯ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নায়লা নাঈমের সঙ্গে কুরুচিপূর্ণ বিজ্ঞাপনের কারণে বিসিবির তোপের মুখে সাব্বির রহমান

cvf-696x302খেলাধুলা ডেস্ক:: নায়লা নাঈমের সঙ্গে সম্প্রতি একটি বিজ্ঞাপনে অংশ নিয়েছেন জাতীয় দলের ক্রিকেটার সাব্বির রহমান। মল্ট বেভারেজ (কোমল পানীয়) বিজ্ঞাপনের সাব্বির রহমান ও নায়লা নাঈেমর কুরুচিপূর্ণ ও অশোভন বিজ্ঞাপন হয়েছে জানিয়ে বিসিবি বিজ্ঞাপনটির প্রচার বন্ধ করতে নির্দেশ দিয়েছে।

এই বিজ্ঞাপনটির জন্য সাব্বির রহমান কোম্পানির কাছ থেকে ২৫ লাখ টাকা নিয়ে ছিলেন। কিন্তু বিজ্ঞাপনটি যেসমমান জনপ্রিয় হযেছে, তেমনি সামলোচিত হয়েছে। ফলে বিসিবি কোম্পানীটির সঙ্গে চুক্তি বাতিল করতে সাব্বির রহমানকে নির্দেশ দিয়েছে।

এই বিজ্ঞাপনটির কারণে সাব্বিরও বিসিবির তোপের মুখে পড়েছেন। এই বিজ্ঞাপনকে কেন্দ্র করেই মল্ট বেভারেজ (কোমল পানীয়) অস্কারের সঙ্গে সাব্বিরের চুক্তি বাতিল করার নির্দেশ দিয়েছে দেশের সর্বোচ্চ ক্রিকেট সংস্থাটি।

বিসিবির পক্ষ থেকে জানানো হয়েছে, বিজ্ঞাপনটি কুরুচিপূর্ন এবং অশোভন। ক্রিকেটারদের বিজ্ঞাপনে কাজ করার ব্যাপারে বোর্ডের পক্ষ থেকে নির্দেশনা দেওয়া থাকে। সাব্বির-নাঈম অভিনীত বিজ্ঞাপনটি সেসব নির্দেশনা মানেনি বলেই এমন সিদ্ধান্ত।

এমন বিজ্ঞাপন বাংলাদেশ ক্রিকেটের ভাবমূর্তি নষ্ট করতে পারে, এমন ভাবনা থেকেই বিজ্ঞাপনটির প্রচার বন্ধ করে দিয়েছে বলে বিভিন্ন সূত্রে জানা গেছে। এরই মধ্যে দেশের সবগুলো চ্যানেলেই বিজ্ঞাপনটি বন্ধ করা হয়েছে। আর এতে করে ক্ষতির মুখে পড়েছে অস্কার বেভারেজ কোম্পানিটি।

বিসিবির পক্ষ থেকে দু’পক্ষ অর্থাৎ, সাব্বির এবং অস্কার; উভয়কেই মেইল পাঠানো হয়েছে। তবে চট্টগ্রামে টেস্ট খেলতে থাকা সাব্বির এখনো বিষয়টি নিয়ে মুখ খোলেননি। সিরিজ শেষ করেই চুক্তির ব্যাপারে সিদ্ধান্ত নেবেন বলে জানা গেছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: