সর্বশেষ আপডেট : ১৮ মিনিট ৪৬ সেকেন্ড আগে
শনিবার, ২১ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দৈনিক শ্যামল সিলেটের বার্তা সম্পাদক আবুল মোহাম্মদের মাতার দাফন সম্পন্ন

2-daily-sylhet-logo-2সিলেট জেলা প্রেসক্লাবের সদস্য, সিলেট প্রেসক্লাব ফাউন্ডেশনের সদস্য, দৈনিক ভোরের দর্পন এর সিলেট সংবাদদাতা ও স্থানীয় দৈনিক শ্যামল সিলেট এর বার্তা সম্পাদক, স্বেচ্ছাসেবী সংস্থা সোনালী স্বপ্ন বাংলাদেশ ও গোল্ডেন ড্রীম ইউকের নির্বাহী পরিচালক আবুল মোহাম্মদের মাতা ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…..রাজিউন)। তিনি সিলেট নগরীর মাছিমপুর এলাকার মৃত জহুর উদ্দিনের স্ত্রী। তিনি শনিবার রাত সোয়া আটটায় নিজ বাসায় ইন্তেকাল করেন। রোববার বাদ জোহর মাছিমপুর জামে মসজিদে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে মরহুমার দাফন সম্পন্ন করা হয়।

এদিকে আবুল মোহাম্মদের মাতৃবিয়োগে গভীর শোক প্রকাশ করেছেন সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান।

তাছাড়া মরহুমার রুহের মাগফেরাত কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান ও জানাজায় উপস্থিত ছিলেন, সিলেট সিটি কর্পোরেশনের সাবেক কাউন্সিলর হাজী ফারুক আহমদ, রাজনীতিবীদ নাজিম উদ্দিন লস্কর, দৈনিক শ্যামল সিলেট এর নির্বাহী সম্পাদক মো. আব্দুল মুকিত, বিশিষ্ট গল্পকার সাংবাদিক সেলিম আউয়াল, সিলেট জেলা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ও মানবজমিন এবং একুশে টিভির সিলেট প্রতিনিধি ওয়েছ খসরু, সিলেট জেলা প্রেসক্লাবের সদস্য ও সমকালের স্টাফ রিপোর্টার ফয়সল আহমদ বাবলু, অনলাইন পোর্টাল বাংলা নিউজের সিলেট প্রতিনিধি নাসির উদ্দিন, সিলেট জেলা প্রেসক্লাবের সদস্য সাত্তার আজাদ, যমুনা টিভির সিলেটের ক্যামেরা পার্সন ও সিলেট প্রেসক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এফ.এ মুন্না, সিলেট জেলা প্রেসক্লাবের সদস্য ও দৈনিক শ্যামল সিলেটের স্টাফ রিপোর্টার রায়হান উদ্দিন নয়ন, বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সাবেক বিভাগীয় সভাপতি আব্দুল বাতিন ফয়সল, তরুন সমাজকর্মী দিলাল আহমদ, জেলা প্রেসক্লাব সদস্য ও শ্যামল সিলেটের ফটো সাংবাদিক মুহিত হোসেন, সাংবাদিক কলামিস্ট আতিকুর রহমান নগরী, শ্যামল সিলেটের স্পোর্টস ইনচার্জ কাইয়ুম আল রনি, দৈনিক শ্যামল সিলেট এর বিজ্ঞাপন ব্যবস্থাপক তাহুর আহমদ শিব্বির, সিলেট উন্নয়ন সংস্থার প্রচার সম্পাদক ও অনলাইন দৈনিক সিলেট প্রেসের বার্তা সম্পাদক জাহেদ আহমদ, দৈনিক শ্যামল সিলেটের ফটো সাংবাদিক মো. একরাম হোসেন, উত্তর পূর্বের নুরুল ইসলাম, আতাউর রহমান বঙ্গি, অন্যন্যা নেটের ম্যানেজার শামীম আহমদসহ বিভিন্ন শ্রেণী ও পেশার গন্যমান্য ব্যক্তিবর্গ।-বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: