সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ২০ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিশ্বনাথে ৯ জুয়াড়ি আটক

img_0345বিশ্বনাথ প্রতিনিধি:
বিশ্বনাথ থানা পুলিশ অভিযান চালিয়ে ৯ জুয়াড়িকে আটক করেছে। এসময় আটককৃত এক আসামীর বাড়ি থেকে সাড়ে ৪হাজার ভারতিয় নাছির বিড়ি উদ্ধার করা হয়। এঘটনায় বিশ্বনাথ থানায় বিশেষ ক্ষমতা আইনে ও জুয়া আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

আটককৃতরা হলো- বিশ্বনাথ উপজেলার মাখরগাঁও (টেপীগঞ্জ) গ্রামের মৃত আব্দুল বারীর ছেলে তাজ উদ্দিন (৩২), একই গ্রামের মৃত ছফর উল্লাহর ছেলে আলা উদ্দিন (৪৫), পাঠানচক গ্রামের মৃত শাদ উল্লাহর ছেলে জলাল উদ্দিন (৪০), একই গ্রামের মৃত খুরশিদ আলীর ছেলে আসকর আলী (৩০), মৃত আপতর আলীর ছেলে রফিক আলী (৩০), মামদ আলীর ছেলে ফারুক আলী (৩০), প্রতাবপুর গ্রামের মনাফ আলীর ছেলে আব্দুল ওয়াহিদ (৩৬), টেপীগাঁও গ্রামের ইসমাইল আলীর ছেলে মঈন উদ্দিন (২৬) ও ছাতক উপজেলার রাধানগর গ্রামের মস্তাব আলীর সেলিম আহমদ (২১)।

পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার দিবাগত গভীর রাতে বিশ্বনাথ থানার এসআই হাবিবুর রহমান ও এসআই কল্লোল ঘোস্বামীর নেতৃত্বে একদল পুলিশ বিশ্বনাথ-লামাকাজী সড়কের প্রতাবপুর এলাকায় অভিযান চালিয়ে ৯ জুয়াড়িকে আটক করে। এসময় আটককৃত তাজ উদ্দিনের বাড়ি থেকে সাড়ে ৪হাজার ভারতিয় নাছির বিড়ি উদ্ধার করে পুলিশ। এঘটনায় রবিবার সকালে আটককৃতদের বিরুদ্ধে থানার এসআই হাবিবুর রহমান বাদি হয়ে জুয়া আইনে একটি মামলা দায়ের করেন (মামলা নং ১৫) এবং এসআই কল্লোল গোস্বামী বাদি হয়ে তাজ উদ্দিনের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করেন (মামলা নং ১৬)। রবিবার দুপুরে আটককৃতদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: