সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
বুধবার, ২৩ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নতুন নেতৃত্ব ঘোষণার অপেক্ষায় নেতাকর্মীরা

full_1062572608_1477213840নিউজ ডেস্ক: আওয়ামী লীগের জাতীয় সম্মেলনের প্রথম পর্ব শেষ হওয়ায় নতুন নেতৃত্বের প্রতি এখন সবার আগ্রহ। আগামী তিন বছরের জন্য কারা থাকছেন দলটির নতুন কমিটিতে, তা জানার অপেক্ষায় আছেন সবাই। এখন দুপুরের খাবারের বিরতি শেষ আবার শুরু হয়েছে সম্মেলন।

একটু পরই ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে সম্মেলনের সবচেয়ে আকর্ষণীয় পর্ব কাউন্সিল অধিবেশন বসবে। এ অধিবেশনেই কাউন্সিলররা তাদের নতুন নেতা নির্বাচন করবেন।

টানা অষ্টমবারের মতো সভানেত্রী পদে অবধারিতভাবে নির্বাচিত হচ্ছেন বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা। তবে সাধারণ সম্পাদক পদে আসছে নতুন মুখ। এ পদে কে আসছেন তা নিয়ে চলছে জল্পনা-কল্পনা। প্রথাগতভাবে কাউন্সিলররা দলীয় সভানেত্রীকে নতুন নেতা নির্বাচনের ক্ষমতা অর্পণ করেন। সুতরাং দলের সাধারণ সম্পাদকসহ নেতৃত্বে কারা আসবেন, তা তিনিই চূড়ান্ত করবেন।

সভানেত্রী ও সাধারণ সম্পাদক পদ ছাড়াও প্রেসিডিয়াম, যুগ্ম সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদকসহ সম্পাদকীয় পদে কারা আসছেন, তা জানার আগ্রহেরও কমতি নেই আওয়ামী লীগসহ সংশ্লিষ্ট সবার। বিগত দুটি সম্মেলনে নেতৃত্বে তেমন কোনো পরিবর্তন না এলেও এবার ব্যাপক রদবদল হবে বলে দলে আলোচনা আছে।

এবারের নেতৃত্বে চমক থাকে কিনা, তা দেখার অপেক্ষায় রয়েছেন দলের নেতা-কর্মীরা। বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক দল, ব্যবসায়ী সমাজের প্রতিনিধিরাও তাকিয়ে আছেন আওয়ামী লীগের নতুন নেতৃত্বের দিকে।

এদিকে সৈয়দ আশরাফের সঙ্গে শেখ সেলিম চার দফা কথা বলেছেন। গতকাল সম্মেলনের প্রথম অধিবেশন চলাকালে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামের সঙ্গে মঞ্চে ও নিচে চার দফা কথা বলেন দলের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম। কী কথা হয়েছে তা জানা না গেলেও সাধারণ সম্পাদক পদ নিয়ে তাদের মধ্যে কথা হতে পারে, এমনটি জানিয়েছেন কয়েকজন কেন্দ্রীয় নেতা। এদিকে গতকাল সকাল থেকেই ওবায়দুল কাদেরকে ফুরফুরে মেজাজে থাকতে দেখা গেছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: