সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৩৬ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন খাদিজা

1-daily-sylhet-0-7ডেইলি সিলেট ডেস্ক:: শাহজালাল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা বদরুলের চাপাতির আঘাতে আহত খাদিজা আক্তার নার্গিস ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন। তাকে বিভিন্ন ধরণের তরল খাবার ও পানীয় দেয়া হচ্ছে। এর সাথে তাকে জেলি, কেক ও অরেঞ্জ জুস খাওয়ানো হয়েছে। গতকাল শনিবার দুপুরে খাদিজার বাবা মাসুক আহমদ এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, গত দুই দিন থেকে খাদিজাকে হুইল চেয়ারে বসিয়ে ঘুরানো হচ্ছে। গতকাল তিনি খাজিদাকে হুইল চেয়ারে বসিয়ে ১০ থেকে ১৫ মিনিটের মতো ঘুরিয়েছেন। এ সময় তিনি নিজে খাদিজাকে জমজমের পানি পান করিয়েছেন।

মাসুক মিয়া আরো জানান, খাদিজা কথা বলতে না পারলেও সে পরিবারের সদস্যদের চিনতে পারছে। শিগগিরই খাদিজা কথা বলতে পারবে বলে চিকিৎসকরা আশ্বাস দিয়েছেন। এছাড়াও দুই একদিনের মধ্যে খাদিজাকে কেবিনে দেয়া হতে পারে বলেও জানান তিনি।

গত ৩ অক্টোবর খাদিজাকে সিলেট এমসি কলেজ ক্যাম্পাসে শাবি ছাত্রলীগ এর সহ-সম্পাদক বদরুল চাপাতি দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে। পরে তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে থেকে ওই দিন রাতে আশঙ্কাজনক অবস্থায় তাকে স্কয়ার হাসপাতালে নিয়ে আসা হয়। খাদিজাকে কোপানোর ভিডিও বিভিন্ন গণমাধ্যমে ছড়িয়ে পড়লে দেশ ও দেশের বাইরে আন্দোলনের ঝড় উঠে। বদরুলের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সারাদেশে এখনো বিভিন্ন কর্মসূচি পালিত হচ্ছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: