সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নায়লা নাঈম প্রসঙ্গে সাব্বিরকে বিসিবির হুশিয়ারি ( ভিডিও)

222sabbir-with-nailaখেলাধুলা ডেস্ক ::
বিভিন্ন সময় বিতর্কের জন্ম দেয়া মডেল নায়লা নাঈমের সঙ্গে বিজ্ঞাপন করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড- বিসিবির হুশিয়ারি বার্তা পেয়েছেন ড্যাশিং ব্যাটসম্যান সাব্বির রহমান।

বার্তায় মল্ট বেভারেজ (কোমল পানীয়) অস্কারের সঙ্গে করা বিজ্ঞাপনী চুক্তি বাতিল করার নির্দেশ দেয়া হয়েছে বলে জানা গেছে।

সম্প্রতি প্রচারে আসা অস্কার পানীয় নিয়ে করা সাব্বিরের বিজ্ঞাপনটি ব্যাপক সাড়া ফেলে। বিজ্ঞাপনে নায়লা নাঈমের সঙ্গে জুটিবদ্ধ হয়ে কাজ করেন সাব্বির।

তবে বিষয়টিকে স্বাভাবিকভাবে নিতে পারছে না বিসিবি। বিসিবির মতে বিজ্ঞাপনটি অমার্জিত ও কুরুচিপূর্ণ। আর সাব্বির যেহেতু বিসিবির চুক্তিবদ্ধ ক্রিকেটার, তাই এই বিজ্ঞাপনে তাদের ভাবমূর্তি ক্ষুণ্ন হয়েছে।

এ কারণেই বিজ্ঞাপনটির প্রচার বন্ধ করার নির্দেশ দেয় বিসিবি। এমনকি অস্কারের সঙ্গে চুক্তি বাতিল করতে সাব্বিরকে আদেশ দেয়া হয়।

বিসিবির তরফে বিষয়টি ই-মেইল করে জানানো হয় সাব্বিরকে। একই মেইল বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী সুজন, মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস, মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম, ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান, ক্রিকেট অপারেশন্স কমিটির ম্যানেজার ও কমার্শিয়াল কমিটির চেয়ারম্যান সাব্বির খানকেও দেয়া হয়।

তবে বিজ্ঞাপনের চিত্র নয়, নায়লা নাঈমের সঙ্গে বিজ্ঞাপনেই বিসিবি নাখোশ হয়েছে বলে গুঞ্জন উঠেছে।

এদিকে বেভারেজ কোম্পানির চিফ অপারেটিং অফিসার আনিসুর রহমান সাংবাদিকদের জানান, সব ধরনের নিয়ম মেনেই সাব্বিরকে বিজ্ঞাপনের জন্য মনোনয়ন করা হয়েছিল। তখন সাব্বির বিসিবির অনুমতি নিয়েই সবকিছু করতে রাজি হন। এখন হঠাৎ করে বিজ্ঞাপন বন্ধের নির্দেশনায় আর্থিকভাবে প্রতিষ্ঠান ও সাব্বির দু’পক্ষই ক্ষতিগ্রস্ত হবে।

প্রসঙ্গত, কয়েকদিন আগে ব্রেস্ট ক্যান্সারের সচেতনতা নিয়ে বিজ্ঞাপন করে বিতর্কের জন্ম দেন নায়লা। আর সেটা করার পরই নতুন করে সমালোচনার ঝড় ওঠে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন গণমাধ্যমে। এরপরই বিসিবি সাব্বিরকে এমন বার্তা দিল।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: