সর্বশেষ আপডেট : ৫০ মিনিট ১৭ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পুর্ণাঙ্গ রুপ ধারণ করল জগন্নাথপুর উপজেলা ক্রিকেট ক্লাব এসোসিয়েশন

01-daily-sylhet-jogonnathpur-news2জগন্নাথপুর প্রতিনিধি:: জগন্নাথপুরের ক্রিকেটকে এগিয়ে নিতে প্রতিবছর ক্রিকেট কমিটি করে থাকেন জগন্নাথপুর উপজেলার সর্ব ক্রিকেটারা। প্রতি বছরের জন্য গঠন করেন নতুন কমিটি এবং তৈরী করেন নতুন নেতৃত্ব। ক্রিকেট খেলাকে উপজেলার প্রত্যান্ত অঞ্চলে চড়িয়ে দিতে বা গ্রাম-গঞ্জের সকল ক্রিকেটারদের নিয়ে এ কমিটি গঠন করা হয়। এবার ২০১৬/২০১৭ অর্থবছরের জন্য পুর্ণাঙ্গ কমিটি অনুমোদন করা হয়। আবু হেনা রণি কে সভাপতি করে এবং জাকারিয়া আহমদকে সাধারন সম্পাদক করে কমিটি গঠন করা হয়।

কমিটিতে সাবেক নেতৃত্বদানকারী ক্রিকেটারদের উপদেষ্টা করা হয়। উপদেষ্টাগন হচ্ছেন প্রতিষ্টাতা সভাপতি সিরাজ উদ্দিন মাস্টার , সাবেক সভাপতি আকমল হোসেন ভূঁইয়া, তফজ্জুল হক সুমন,আশরাফ হক,সুদিপ ভট্টাচাজ্য,তরুন গীতিকার মাজহারুল ইসলাম জিবন,রুমন চৌধুরী, আমির হসেন আসাদ (লাল) ও উজ্জল মিয়া।

কমিটির নতুন নেতৃত্বে যারা আসলেন তারা হলেন সভাপতি আবু হেনা রণি,সিনিয়র সহ-সভাপতি হুসেন আলী, সহ-সভাপতি আজহার আহমদ,সুলেমান হুসেন,মাহিন মিয়া,রুহুল খাঁন, সাধারণ সম্পাদক জাকারিয়া আহমদ,সিনিয়র যুগ্ম-সম্পাদক সৈয়দ সাইদুল হক,যুগ্ম-সম্পাদক জাকারিয়া হাবিব জিক,রুহেল মামুন,মমিনুল ইসলাম (জুমেল),হাফিজ জুমেল, সাংগঠনিক সম্পাদক শাহীন আলম,ইমরান নাজির, সৈয়দুর রহমান,রায়হান জামান,সৈয়দ তুহেল আহমদ,লিমান আহমদ,মির্জা,অর্থ-সম্পাদক মুহিব রহমান,সহ-অর্থ সম্পাদক সৈয়দ রাজ,ইয়াকুব আলী, প্রচার সম্পাদক সাংবাদিক মো.মুন্না মিয়া(এমডি মুন্না),সহ-প্রচার সম্পাদক জিসান,রুপম মিয়া, দপ্তর সম্পাদক টনি মিয়া, ক্রীড়া সম্পাদক হেলাল হুসাইন,সহ-ক্রীড়া সম্পাদক মাসুম আহমদ।

সদস্য পদে যারা স্থান পেলেন তাহারা হলেন সুজন আহমদ, বাচ্চু, জুবেদ,সাহজাহান,সৈয়দ আইয়ুব আহমদ। কমিটির নেতৃবৃন্ধরা আশাবাদ ব্যাক্ত করে বলেন সকলের সাহায্য সহযোগিতায় আগামী সকল টুনামেন্টগুলো সফল্যভাবে পরিচালিত হবে এবং শক্তিশালী একটি ক্রিকেট পরিচালনার ক্ষেত্রে অগ্রনী ভূমিকা পালন করবে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: