সর্বশেষ আপডেট : ২৬ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পাকিস্তানে হিন্দু মন্দিরে নিরাপত্তা বাড়ানো হয়েছে

unnamed-2-10-550x457আন্তর্জাতিক ডেস্ক:: পাকিস্তানের সিন্ধু অঞ্চলে হিন্দু এবং অন্যান্য সংখ্যালঘুদের ধর্মীয় স্থানে হামলা বেড়ে যাওয়ার ঘটনাকে আটকানোর জন্য প্রায় ৪০ কোটি টাকা সুরক্ষা প্রকল্প শুরু করা হয়েছে। পাকিস্তানি পত্রিকার খবর অনুযায়ী এই গুরুত্বপূর্ণ প্রকল্পের মাধ্যমে পুজা স্থান গুলিতে নজর রাখার জন্য সিসিটিভি ক্যামেরার উপর অনেক টাকা নিবেশ করা হয়েছে।

সিন্ধু অঞ্চলের মূখ্যমন্ত্রীর সহায়ক খাটুমল জীবন বলেছেন, নিরাপত্তা প্রকল্পের মাধ্যমে ধর্মিয় স্থানের নিরাপত্তা স্তর খুব ভাল জায়গায় চলে যাবে। তিনি বলেন প্রত্যেক পুজা স্থান গুলিতে নিরাপত্তার জন্য আধুনিক নিরাপত্তা প্রণালীর ব্যবহার করা হবে।
পাকিস্তানের একটি পত্রিকার খবরে বলা হয়েছে, লরকানা, হায়দ্রাবাদ এবং অন্যান্য স্থানের হিন্দু মন্দির গুলিতে হামলার পর পাকিস্তান পিপিলস পার্টির অধ্যক্ষ বিলাওল ভুট্টোর এক নির্দেশে এসব করা হয়েছে।

এছাড়াও সিন্ধু পুলিস হিন্দু, সিখ এবং ইসাইদের সঙ্গে ধর্মিয় সংখ্যালঘুদের পুজার জন্য ১২৫৩ টি স্থানকে চিহ্নিত করা হয়েছে। এতে ৭০৩ টি হিন্দু মন্দির, ৫২৩ টি অলাবা, ২১ টি অহমদি সম্প্রদায়ের ধর্মিয় স্থান এবং ৬ টি গুরুদ্বার। এই সমস্ত স্থান গুলির জন্য ২৩১০ জন পুলিসকর্মী নিযুক্ত করা হয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: