সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সদ্যোজাত কন্যার মায়ের অনুরোধে নামকরণ করলেন মোদী

1477122195আন্তর্জাতিক ডেস্ক: সাধারণত নবজাতকের নামকরণ করে থাকেন মা-বাবাই। তবে ভারতের বারানসির মির্জাপুরের এক দম্পতি সেটা করলেন না; তারা তাদের নবজাতকের নাম ঠিক করে দিতে চিঠি লিখলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাছে। মোদীও নিরাশ করলেন না তাদের, সরাসরি ফোন করে ঠিক করে দিলেন ওই বাবা-মার সদ্যোজাত কন্যাসন্তানের নাম।

গত আগস্টে কন্যাসন্তানের জন্ম দেন বিভা সিং। মেয়ের নাম খুঁজতে খুঁজতে শেষমেশ মোদীর দ্বারস্থ হন তিনি। মূলত প্রধানমন্ত্রীকে নামকরণের আবদার জানিয়ে চিঠি লেখেন তিনিই। সঙ্গে সঙ্গেই মোদীর অফিসের ঠিকানায় তা পোস্ট করে দেন তার স্বামী ভরত সিং।

ভরতের দাবি, এর কিছুদিন পরই খোদ মোদী তাকে ফোন করে মেয়ের নাম জানান। তাদের মেয়ের নাম রাখা হয় বৈভবী। বিভা ও ভরতের নামের অধ্যক্ষর নিয়েই ওই নাম ঠিক করে দিয়েছেন মোদী।

যদিও ভরতের গ্রামের লোকরা তার এ কথা বিশ্বাস করেননি। এরপর প্রধানমন্ত্রীর অফিসে ফের চিঠি দেন ভরত। জবাবে দফতর থেকে তার মেয়ের নামকরণের কথা জানিয়ে একটি চিঠিও পাঠানো হয়।

ওই চিঠিতে ওই দম্পতিকে শুভেচ্ছা জানান মোদী। সেইসঙ্গে মেয়েই যে ভবিষ্যতে মা-বাবার শক্তি হয়ে উঠবে তাও উল্লেখ করেন তিনি। মোদীর ফোন আর চিঠি পেয়ে প্রায় বাক্যহারা ওই দম্পতি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: