সর্বশেষ আপডেট : ১০ মিনিট ১৯ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৭ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ২ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তিন মাসের মধ্যে সুস্থ হবেন খাদিজা: চিকিৎসক

1155-696x418ডেইলি সিলেট ডেস্ক:
সিলেটের ছাত্রলীগ নেতা বদরুলের চাপাতির আঘাতে আহত খাদিজা আক্তার নার্গিসের শারিরীক অবস্থার আরো উন্নতি হয়েছে। গত দুইদিন কিছুক্ষণের জন্য তাকে হুইল চেয়ারে করে ঘুরানো হয়েছে। গলার নলটিও খুলে দেওয়া হয়েছে। আগামী দুই থেকে তিন মাসের মধ্যে তিনি সুস্থ হয়ে উঠবেন। খাদিজার চিকিৎসক ডা. রেজাউস সাত্তার শুক্রবার সকালে এসব তথ্য নিশ্চিত করেছেন।

স্কয়ার হাসপাতালের নিউরো সার্জন ডা. রেজাউস সাত্তার জানান, ‘খাদিজার বাম দিক এখনো সাড়া দিচ্ছে না। তবে তার আরো শারিরীক উন্নতি হচ্ছে। আশা করছি দুই থেকে তিন মাসের মধ্যে তিনি মোটামুটি সুস্থ হয়ে উঠবেন। তবে তার স্বাভাবিক হতে আরো সময় লাগবে।

তিনি বলেন, খাদিজার গলায় যে নল স্থাপন করা হয়েছিল তা বুধবার খুলে দেওয়া হয়েছে। তিনি স্বাভাবিকভাবে নিঃশ্বাস নিতে পারছেন। তবে কারো সঙ্গে কথা বলেননি এখনো। তার অনুভুতি এখন অনেকটাই ভাল। মা বাবা ভাইদের চিনতে পারছেন।

খাদিজার বাবা মাসুক মিয়া বলেন, খাদিজা আগের চেয়ে ভালো আছে। তার গলার নল খুলে দেওয়া হয়েছে। তবে এখনও কারো সঙ্গে কথা বলেননি।

তিনি জানান, খাদিজার বাম হাত এখনো অবশ। চিকিৎসকরা বলছেন তার মাথার ডান পাশে আঘাত থাকার কারণে বাম হাত অবশ রয়েছে। তবে ফিজিও থেরাপির মাধ্যমে তার হাতে চেতনা ফিরিয়ে আনা হবে।

উল্লেখ্য, গত ৩ অক্টোবর সিলেট মুরারী চাঁদ (এমসি) কলেজের পুকুর পাড়ে খাদিজাকে চাপাতি দিয়ে কুপিয়ে মারাত্মক যখম করে শাহজালাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও ছাত্রলীগ নেতা বদরুল আলম।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: