সর্বশেষ আপডেট : ১০ মিনিট ৭ সেকেন্ড আগে
রবিবার, ৩০ এপ্রিল, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৭ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সম্মেলনের আগে কোনো কথা বলবেন না সোহেল তাজ

7624নিউজ ডেস্ক:
আওয়ামী লীগের ২০ তম জাতীয় সম্মেলনে যোগ দিতে মার্কিন যুক্তরাষ্ট্র থেকে বুধবার রাতে দেশে ফিরেছেন বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দিন আহমেদের পুত্র ও সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজ। ফিরেই তিনি দলীয় সভানেত্রী শেখ হাসিনা ও সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামের সঙ্গে সাক্ষাৎ করেছেন। শুক্রবার সারাদিনই তিনি বাসায় ছিলেন। সকাল থেকে বিকাল পর্যন্ত বনানী ডিওএইচএসের বাসায় ছিলেন। শুধু দুপুরে জুম্মার নামাজ পড়তে মসজিদে যান সোহেল তাজ।

শুক্রবার বিকালে বনানী ডিওএইচসের বাসায় গিয়ে সোহেল তাজের সঙ্গে এ প্রতিবেদক দেখা করতে চাইলে তিনি অপারগতা প্রকাশ করেন। টেলিফোনে তিনি এ প্রতিবেদককে বলেন, ‘ আমি এখন বিশ্রাম নিচ্ছি। সম্মেলন শেষ হওয়ার আগে মিডিয়ার সঙ্গে কোনো কথা বলতে চাই না। কাউন্সিলটা শেষ হলে অবশ্যই আপনাকে সময় দিবো, কথা দিলাম।’

বিশ্বস্ত একটি সূত্র জানিয়েছে, বুধবার রাত থেকে আজ শুক্রবার সন্ধ্যা পর্যন্ত সোহেল তাজ ঘনিষ্ঠ লোকজন ছাড়া আরো সঙ্গে দেখা করছেন না। এমনকি তার ব্যক্তিগত কর্মকার্তাও তার কাছে যেতে পারছেন না। ব্যবহার করছেন না মোবাইল ফোনও। ল্যান্ডফোন থেকে প্রয়োজনে কারো সঙ্গে যোগাযোগ রক্ষা করছেন। আপাতত তিনি কারো সঙ্গেই কথা বলছেন না এবং দেখাও দিচ্ছেন না।

আগামীকাল শনিবার থেকে ২ দিনের আওয়ামী লীগের ২০ তম সম্মেলনে যোগ দিতে ইতিমধ্যে তিনি গাজীপুরের কাপাসিয়া থেকে কাউন্সিলর হয়েছেন। সম্মেলনের প্রথমদিন বিকালে ভাষণও দেবেন।

উল্লেখ্য, ২০০৯ সালে গঠিত আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোট সরকারের স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর দায়িত্বগ্রহণ করেছিলেন তিনি। ওই বছর ৩১ মে মন্ত্রিসভা থেকে পদত্যাগ করে যুক্তরাষ্ট্রে চলে যান সোহেল তাজ। ২০১২ সালে ২৩ এপ্রিল সংসদ সদস্যের পদ থেকেও সরে দাঁড়ান তিনি।

সূত্র: পূর্বপশ্চিম

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: