সর্বশেষ আপডেট : ১ মিনিট ৩৩ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তামিমের বিদায়

full_963690668_1477043716খেলাধুলা ডেস্ক: ধৈর্যের সঙ্গেই বাংলাদেশের ইনিংস টেনে নিচ্ছিলেন তামিম। কিন্তু বেটির বলে ব্যক্তিগত ৭৮ রানেই বিদায় নিতে হলো বাহাতি এই ওপেনারকে। ৫৫তম ওভারে গ্যারেথ বেটির বলে জনি বেয়ারস্টোর গ্লাভসবন্দি হন তামিম।

১৭৯ বলে সাতটি চারে এ ইনিংস সাজান তামিম। ইংল্যান্ডের বিপক্ষে এটি তার সপ্তম অর্ধশতক, আছে দুটি সেঞ্চুরিও।

ইংল্যান্ডের বিপক্ষে শুরু থেকেই দারুণ সতর্ক ছিলেন তামিম। দেখেশুনে খেলেছেন, ছিলনা তাড়া, ক্লান্তির কোনো চাপও ছিলনা। এনিয়ে ইংল্যান্ডের বিপক্ষে নয় ইনিংসেই সাতবার অর্ধশতক করেই বিদায় নেন তামিম।

এর আগে তামিমের সঙ্গে ৯০ রানের জুটি গড়ে চা-বিরতির আগেই বিদায় নিয়েছেন মাহমুদউল্লাহ। লেগ স্পিনার আদিল রশিদের বলে স্লিপে জো রুটকে ক্যাচ দেন ডানহাতি এই ব্যাটসম্যান। বিদায় নেয়ার আগে ৬৬ বলে ৩৮ রান করেন মাহমুদউল্লাহ।

তৃতীয় উইকেটে ৯০ রানের জুটি গড়ে প্রাথমিক বিপর্যয় সামাল দেয় তামিম ও মাহমুদউল্লাহ। দ্রুত দুই উইকেট হারানো বাংলাদেশ প্রতিরোধ গড়ে এই দুইজনের ব্যাটে।

এর আগে ইংল্যান্ডের ২৯৩ রানের জবাবে সতর্ক শুরু করলেও বিদায় নেন ইমরুল কায়েস। এরপর দ্রুতই বিদায় নেন মমিনুল। নিজের প্রথম ওভারে দুই উইকেট নিয়ে স্বাগতিকদের চাপে ফেলেন মঈন আলী।

মঈনের টার্ন করা বল বুঝতেই পারেননি ইমরুল। বলটি গ্রিপ করে অফস্ট্যাম্পে আঘাত হানে। বিদায় নেয়ার আগে ৫০ বল খেলে ২১ রান করেন ইমরুল। এরপর মুমিনুল হককে বেন স্টোকসের ক্যাচে পরিণত করেন মঈন। ‍ক্রিজে এসে মাত্র ৩ বল খেলতে পেরেছেন মমিনুল। তাই রানের খাতাও খোলা হয়নি বাহাতি এই ব্যাটসম্যানের।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: