সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

একটু ঘুমাতে পারলে ভালো হতো: শ্রদ্ধা

full_944957799_1477022693বিনোদন ডেস্ক: বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। এ বছর বেশ কিছু সিনেমায় অভিনয়ের জন্য পেয়েছেন দর্শকদের ব্যাপক প্রশংসা।

চলতি বছর তার অভিনীত এক ভিলেন, হায়দার সিনেমা দর্শকদের ব্যাপক প্রশংসাও পেয়েছে। এ ছাড়া বেশ কিছু ম্যাগাজিনের প্রচ্ছদে জায়গা পেয়েছে তার এ চলচ্চিত্রটি। বলিউডের শক্তিমান অভিনেতা শক্তি কাপুরের মেয়ে হিসেবে তো তার আলাদা জনপ্রিয়তা রয়েছেই।

এদিকে আগামী বছর মুক্তি পাবে শ্রদ্ধা কাপুরের তিনটি ছবি—ওকে জানু, হাফ গার্লফ্রেন্ড ও হাসিনা: দ্য কুইন অব মুম্বাই। আর সামনের মাসেই মুক্তি পাবে তার অভিনীত রক অন টু। এ বছরটি তাই ভীষণ ব্যস্ততায় কাটাচ্ছেন শ্রদ্ধা। ব্যস্ততার কারণে মাঝেমধ্যে নাকি তার মনে হয়, একটু বেশি ঘুমাতে পারলে ভালো হতো। তবে এ নিয়ে কোনো আফসোস নেই এই নায়িকার। কারণ, ছোটবেলা থেকে নাকি এই রকম একটি জীবনেরই স্বপ্ন দেখতেন তিনি।

শ্রদ্ধা বলেন, ‘আমি এখন আক্ষরিক অর্থেই প্রতিদিন শুটিং করছি’। তবে কাজ করে আমি কখনো ক্লান্ত হই না, বরং যখন হাতে কোনো ছবির কাজ থাকে না, তখনই আমার অস্থির লাগে।

কিন্তু বিষয়টা কীভাবে দেখছেন শ্রদ্ধার মা-বাবা? এ প্রশ্নে শ্রদ্ধার উত্তর, ‘আমার কাজ করা নিয়ে তাদের কোনো আপত্তি নেই। শুধু আমাকে অতিরিক্ত চাপ নিতে দেখে মাঝেমধ্যে দুশ্চিন্তা করেন তারা। আমার ঠিকমতো বিশ্রাম হচ্ছে কি না, এটাই তাদের চিন্তার বিষয়।

শ্রদ্ধা অবশ্য বরাবরই মা-বাবাকে এই বলে আশ্বস্ত করে আসছেন, অভিনয় তার ভালোবাসার জায়গা। তাই ২৪ ঘণ্টাই ব্যস্ত থাকতে আপত্তি নেই তার।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: