সর্বশেষ আপডেট : ২ মিনিট ১ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিশ্বের সবচেয়ে নিখুত ছবি!

world-pic-550x330আন্তর্জাতিক ডেস্ক: প্রাণীর সঙ্গে সেলফি এবং ভ্রমণের ছবি তোলা অধিকাংশ মানুষেরই শখ। এই ব্যক্তি দুটি শখই একসঙ্গে পূরণ করে চলেছেন। শুধু তাই নয়, প্রাণীর সঙ্গে তার এই সেলফিটি বিশ্বের সবচেয়ে নিখুত ছবির খেতাব পেয়েছে।

নিউজিল্যান্ডের বংশোদ্ভুত এ ফটোগ্রাফারের নাম অ্যালেন ডিক্সন। কম্পিউটার ইঞ্জিনিয়ারিংয়ে গ্রাজুয়েশন কমপ্লিট করার পর বেশ কিছুদিন কাজ করেছেন কয়েকটি কোম্পানিতে। তবে এসবের একটিতেও সুবিধা করতে পারেননি। ফলে সিদ্ধান্ত নেন চাকরি ছেড়ে অন্য কিছু করার। সেই থেকেই ডিক্সন ভ্রমণ আর প্রাণীর সঙ্গে সেলফিতে মেতে উঠেন।

অল্প দিনের মধ্যেই ভ্রমণ আর সেলফি তার জীবনে ভাগ্যের পরিবর্তন আনে। পাঁচ লাখ মানুষের অংশগ্রহণে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত ‘আউট ব্যাক অ্যাডভেঞ্চার’ ফটোগ্রাফিতে তিনি সেরা হয়ে দেশটিতে বসবাসের সুযোগ পান।
ডিক্সন এখন বেশ সুখেই দিন পার করেন। বিভিন্ন স্থানে ভ্রমণ করেন আর প্রাণীর সঙ্গে সেলফি নেন। আর এ কাজের জন্য বিশ্বের বিভিন্ন প্রান্তে যাওয়ার সুযোগ হয় অনায়াসেই।

অ্যালেন ডিক্সন প্রাণীর সেলফি নেয়া ব্যক্তি হিসেবে বেশ পরিচিতিও পেয়েছেন। একই নামে স্কটিশ এক ফটোগ্রাফার সোশ্যাল মিডিয়ায় তার অ্যাকাউন্টে নামের নিচে লিখেছেন প্রাণীর সঙ্গে সেলফি নেয়া ব্যক্তি নই।
সূত্র: ডন নিউজ উর্দু

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: