সর্বশেষ আপডেট : ১২ মিনিট ৩০ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বারাকা গ্রুপ ও ইউসেপ বাংলাদেশের মধ্যে অংশীদারিত্বমূলক সমঝোতা স্বাক্ষর

unnamed-2বারাকা গ্রুপ ও ইউসেপ বাংলাদেশের মধ্যে অংশীদারিত্বমূলক সমযোতা স্বাক্ষর অনুষ্ঠান ২০ অক্টোবর বৃহস্পতিবার নগরীর টিলাগড়স্থ ইউসেপ ট্রেনিং ইন্সটিটিউটে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বারাকা গ্রুপের চেয়ারম্যান ফয়সল আহমেদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান এহসানুল কবির, বারাকা পাওয়ারের পরিচালক আব্দুল মান্নান, প্রবাসী বিনিয়োগকারী সিরাজুল ইসলাম, ইউসেপ সিলেট অঞ্চলের আঞ্চলিক ব্যবস্থাপক এ কে এম মহসিন আলী, বারাকা গ্রুপের ম্যানেজার পাবলিক রিলেশন সাব্বির আহমদ, ইউসেপ সিলেট অঞ্চলের ডিপিও ইউটিআই ইনচার্জ এনায়েত বিলকিছ সিলু. ইউসেপ নিয়োগ কর্মকর্তা কমিটির সদস্যবৃন্দ, ব্রাদার্স ইন্টন্যাশনাল এর কর্মকর্তাবৃন্দ, ইউসেপ বাংলাদেশ ও বারাকা গ্রুপের বিভিন্ন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ইউসেপ সিলেট অঞ্চলের আঞ্চলিক ব্যবস্থাপক এ কে এম মহসিন আলী বলেন, ইউসেপ বাংলাদেশের সাথে বারাকা গ্রুপ এই সমঝোতা স্মারক সম্পাদনের মাধ্যমে অসংখ্য নারী, শিশু ও যুবকদের প্রতিষ্ঠিত হওয়ার সংগ্রামে ইউসেপের পাশে এসে দাড়ালেন।

অনুষ্ঠানে বারাকা গ্রুপের চেয়ারম্যান ফয়সল আহমেদ চৌধুরী বলেন, ইউসেপ বাংলাদেশের সাথে এই সমঝোতা স্মারক সম্পাদনের মাধ্যমে বৃহত্তর সিলেট অঞ্চল তথা সমাজের পিছিয়ে পরা জনগোষ্ঠিকে কারিগরি শিক্ষা ও কর্মসংস্থানের সুযোগ করার ক্ষেত্রে একটা বড় অবদান রাখতে পারবে। পরে তিনি বটেশ্বরে অবস্থিত ইউসেপ হাফিজ মজুমদার টেকনিক্যাল স্কুলের বিভিন্ন ট্রেড পরিদর্শন করেন এবং অনুদান হিসেবে ব্রাদার্স গ্রুপের মাধ্যমে দুটি পিএলসি অপারেট সুইং মেশিন প্রদান করেন।

উল্লেখ্য, ইউসেপ সিলেট অঞ্চল ২০০৮ সাল থেকে ৪ টি সাধারণ স্কুল ও একটি কারিগরি স্কুলের মাধ্যমে তাদের কার্যক্রম চালিয়ে যাচ্ছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: