সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নগরীর স্টেডিয়াম মার্কেটে ফার্মেসী ভাংচুর

600x4001476914274_003ডেইলি সিলেট ডেস্ক:: নগরীর স্টেডিয়াম সংলগ্ন একটি ফার্মেসীতে চাঁদা না পেয়ে দু’দফা ভাংচুর ও লুটতরাজের অভিযোগ উঠেছে। বুধবার বিকেলে এ ঘটনা ঘটে। সিলেট মহানগর ছাত্রদলের সহ সভাপতি কাউসার মাহমুদ সুমন অভিযোগ করেন, যুবলীগের নেতা পীযুষ কান্তি দে ছাত্রলীগ নেতাকর্মীদের নিয়ে এ ঘটনা ঘটিয়েছেন। তবে যুবলীগ নেতা পীযুষ এ সকল অভিযোগ অস্বীকার করে কাউসার মাহমুদ সুমনের বিরুদ্ধে তার গ্রুপের ছেলেদের মারধরের পাল্টা অভিযোগ করেন। কাউসার মাহমুদ সুমন জানান, পীযুষ ও তার লোকজন দীর্ঘদিন ধরে চাঁদা দাবী করে আসছিলেন।

বুধবার বিকেলে পীযুষ ছাত্রলীগের ছেলেদের নিয়ে তার ডি নোভো ফার্মেসীতে ভাংচুর ও লুটতরাজ চালান, সুমনকে তারা ফার্মেসী থেকে তুলে আনে ও মারধর করে সাদা কাগজে দস্তখত রেখে ছেড়ে দেয় বলেও তিনি অভিযোগ করেন। পীযুষের লোকজন বুধবার রাত ৮টার দিকে পুনরায় ফার্মেসীতে হামলা চালায় এবং পার্শ্ববর্তী ল্যাব ডি নোভো ডায়াগনস্টিক সেন্টারে ভাংচুর করে ও ককটেল ফাটিয়ে ত্রাস সৃষ্টি করে। স্থানীয় লোকজন ককটেল বিষ্ফোরণের শব্দ পেয়েছেন বলে জানিয়েছেন।

যোগাযোগ করা হলে যুবলীগ নেতা পীযুষ কান্তি দে সংবাদ মাধ্যমকে জানান, তিনি হবিগঞ্জে অবস্থান করছেন। অনিক ও যায়েদ নামে দু’জন ছাত্রলীগ কর্মী বুধবার দুপুরে স্টেডিয়াম এলাকায় গেলে কাউসার মাহমুদ সুমন তাদের মারধর করে বলে পাল্টা অভিযোগ করেন।

ছাত্রলীগ কর্মী অনিক দাস জানান, সুমনের লোকজনের হামলায় যায়েদ গুরুতর আহত হয়েছে। তার শরীরের বিভিন্ন স্থানে ১৬ টি সেলাই দিতে হয়েছে। খবর পেয়ে ক্ষব্ধ ছাত্রলীগ কর্মীরা ফার্মেসীতে হামলা করতে গেলে পুলিশ ও স্থানীয় লোকজনের বাধায় তারা ফিরে আসে। এ সময় ভুলবশতঃ পাশ্ববর্তী ডায়াগনস্টিক সেন্টারে কেউ টিল মারতে পারে বলে তিনি উল্লেখ করেন। ছাত্রলীগ কর্মীদের ওপর হামলার ঘটনায় কাউসার মাহমুদ সুমনকে প্রধান আসামী করে ১৭ জনের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: