সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কেন সবসময় শিল্পীদেরই দায়ী করা হয়: প্রিয়াংকা চোপড়া

priyanka-550x344বিনোদন ডেস্ক: অভিনেতা-অভিনেত্রীদের রাজনৈতিক উত্তেজনায় টেনে আনার বিরুদ্ধে সরব হলেন ‘কোয়ান্টিকো’ খ্যাত প্রিয়াংকা চোপড়া। বলেন, যে কোন সমস্যায় প্রথমেই অভিনয়শিল্পীদের দায়ি করা হয়। তাদের নিয়ে টানাপোড়ন সৃষ্টি হয়। এটি অনুচিত।
ভারতীয় গণমাধ্যম এনডিটিভির সাথে দেয়া সাক্ষাৎকারে প্রয়াত আর্মি সদস্যের মেয়ে প্রিয়াংকা বলেন, আমি আমার দেশকে ভালবাসি। দেশের সুরক্ষার সরকারের যে কোন সিদ্ধান্তকে আমি সমর্থন করি। কিন্তু সব রাজনৈতিক ব্যাপারে সবার আগে অভিনেতা-অভিনেত্রীদের দায়ী করা হয়। অথচ তারা কারো ক্ষতি করেন নি। শিল্পীদের কাজই তাদের ধর্ম। কেন ডাক্তার, ব্যবসায়ী বা নেতাদের দায়ি করা হয়না? এটি ঠিক নয়।

ভারত-পাকিস্তান দ্বন্দ্বে ঘি ঢেলে দেওয়া উরি হামলা সম্পর্কে প্রিয়াংকা বলেন, উরি হামলা নিয়ে আমি খুব চিন্তিত। আমাদের সবার দেশের সুরক্ষায় এগিয়ে আসা উচিত। এই দেশ মহাত্মা গান্ধীর দেশ। আমরা অহিংসায় বিশ্বাসী, যুদ্ধে নয়। এই দেশে কারা অভিনয় করতে আসছেন আর আসছেন না সেটি নিয়ে ভারতীয় সেনাদের পরিবার ভাবছে না, তারা চায় তাদের সন্তান নিরাপদে থাকুক।

উল্লেখ্য, উরি সেনানিবাসে ভারতের ১৯ জন সেনা সদস্য নিহত হওয়ার পর পাকিস্তানি শিল্পীদের ভারত ছাড়ার হুমকি দিয়েছে মহারাষ্ট্র নাভনির্মাণ সেনা। এরপর ভারতীয় সিনেমা হল মালিক সমিতি পাকিস্তানি শিল্পীদের অভিনীত সিনেমা মহারাষ্ট্র, গোয়া এবং গুজরাটের হলে প্রদর্শন না করার সিদ্ধান্ত নেয়। এমন কি মুম্বাই ফিল্ম ফেস্টিভ্যাল থেকে বাদ পড়ে ভারত-বাংলাদেশও পাকিস্তানে স্মৃতি বিজাড়িত ঐতিহাসিক চলচ্চিত্র ‘জাগো হুয়া সাভেরা’।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: