সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুলাউড়ায় ৫ দিন থেকে মাদ্রাসা ছাত্র নিখোঁজ

unnamed-5কুলাউড়া অফিস: কুলাউড়া ৫দিন থেকে সন্ধান পাওয়া যাচ্ছেনা এক মাদ্রসা শিক্ষার্থীর। নিখোঁজ ওই শিক্ষার্থীর নাম মোঃ রুহুল ইসলাম (১৩)। সে উপজেলার ব্রাহ্মণবাজার ইউনিয়নের নয়াগাও গ্রামের মোঃ ছোটই মিয়া ও নজরুন বেগমের ছোট ছেলে।

স্থানীয় হেলাপুর মোহাম্মদীয়া হাফিজিয়া মাদ্রাসার ছাত্র। ১৪ অক্টোবর থেকে সে নিখোঁজ রয়েছে বলে তার স্বজনরা নিশ্চিত করেছেন। নিখোঁজ ওই শিক্ষার্থীর পরিবারের সদস্যরা জানান ১৪ অক্টোবর বিকেল থেকে আত্মীয় স্বজনের বাড়িসহ সম্ভাব্য সকল স্থানে খোজার পরও তার কোন সন্ধান পাচ্ছেন না তারা। পরিবারের ছোট ছেলে নিখোঁজ হওয়ার পর থেকে এখন তারা নানা শঙ্কায় উদ্বিগ্ন। সম্ভাব্য সকল স্থানে খোঁজ নেওয়ার পর তার সন্ধান না পাওয়াতে ১৬ অক্টোবর কুলাউড়া থানায় তারা জিডি নং-৫৬০ করেছেন।

নিখোঁজ রুহুলের বড় ভাই সিলেট শাহজালাল ইয়াকুবিয়া দারুছসুন্নাহ কামিল মাদ্রাসার ফাজিল ২য় বর্ষের শিক্ষার্থী ফখরুল ইসলাম ও তার প্রতিবেশি সাইদুল ইসলাম লাকী জানান ১২ অক্টোবর রুহুল মাদ্রাসার পার্শ¦বর্তী খুমিয়া গ্রামে তার ফুফুর বাড়িতে বেড়াতে আসে। ১৪ অক্টোবর দুপুর পর্যন্ত সেখানে অবস্থানের পর জুম্মার নামাজের জন্য পার্শ¦বর্তী চুনঘর জামে মসজিদে যায়। সেখানে জুম্মার নামাজ আদায়ের পর তার ফুফুর বাড়িতে ফিরে সে তাদের কাছ থেকে মাদ্রাসায় যাচ্ছে বলে বিদায় নিয়ে বেরিয়ে পড়ে। এর পর থেকে তাকে আর পাওয়া যাচ্ছেনা। নিখোঁজ রুহুল ৬ ভাই ও ১ বোনের মধ্যে সবার ছোট। সে পবিত্র কোরআন মজিদের ২২ পারার হিফজের ছাত্র ছিল।

তার গায়ের রং শ্যামলা, উচ্চতা আনুমানিক সাড়ে তিনফুট। পরনে ছিল পাজামা পাঞ্জাবী। সে সিলেটের আঞ্চলিক ভাষায় স্পষ্ট কথা বলে। কোন সুহ্রদ ব্যাক্তি যদি তার কোন সন্ধান পান তবে নিকটস্থ থানায় সোর্পদ করে কুলাউড়া থানায় অবগত করার জন্য অনুরোধ করেছেন নিখোঁজ রুহুলের পরিবারের সদস্যরা।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: