সর্বশেষ আপডেট : ১১ মিনিট ১৪ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি শিক্ষিকার রহস্যজনক মৃত্যু

1476870094নিউজ ডেস্ক: রাজধানীর বাড্ডায় বেসরকরি ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির এক শিক্ষিকার রহস্যজনক মৃত্যু হয়েছে। শিক্ষিকার নাম রাবেয়া কুলসুম (২৬)। তিনি ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের প্রভাষক।

মঙ্গলবার গভীর রাতে আফতাব নগরের জহিরুল ইসলাম সিটির ৩ নং রোডের ৩৮ নম্বর বাড়ির দ্বিতীয় তলার ফ্ল্যাট থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে ইউনাইটেড তাকে হাসপাতালে নেয়া হয়। চিকি’ৎসকরা জানান, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

বা্ড্ডা থানার ওসি আব্দুল জলিল জানান, রাবেয়া কুলসুম ওই ফ্ল্যাটে তারই বিভাগের এক সিনিয়র শিক্ষিকার সাথে ভাড়া থাকতেন। ওই শিক্ষিকা ছুটিতে রংপুরে চলে যান।

মঙ্গলবার রাত ১২টার দিকে রাবেয়া ‍কুলসুম তার এক বান্ধবীকে মোবাইলে ফোন কেরে জানান যে, ‘তিনি আর পৃথিবীতে বেঁচে থাকবে না। এ পৃথিবী থেকে তিনি বিদায় নিচ্ছেন ‘
এর পরপরই রাবেয়া কুলসুমের ফোন বাজলেও আর রিসিভ হয়নি। ঘটনার পর রাবেয়া কুলসুমের ছোট ভাই বসুন্ধরা আবাসিক এলাকা থেকে সেখানে ছুটে যান। পরে দরজা ভেঙে তাকে উদ্ধার করে ইউনাইটেড হাসপাতালে নেয়া হয়।

এদিকে ঢাকা মেডিকেল কলেজ মর্গ সূত্রে জানা গেছে, নিজের শরীরের বিভিন্ন স্থানে ব্লেডের কাটা চিহ্ন রয়েছে। পুলিশ জানিয়েছে, হয়তো অভিমান থেকেই তিনি হাতে পায়ে আঘাত করেন। মৃত রাবেয়া কুলসুমের বাড়ি চট্টগ্রামের হালিশহরে। তার বাবা জহির আহমেদ অবসরপ্রাপ্ত এক সরকারি উচ্চ পদস্থ কর্মকর্তা।

আজ দুপুরে ঢামেক মর্গ থেকে ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। বাড্ডা থানার ওসি আরো জানান, কি কারণে তার মৃত্যু হয়েছে তা তদন্ত করা হচ্ছে। তার মোবাইল ফোনের কল লিস্ট ও ফেসবুকের তথ্য যাচাই বাছাই করা হচ্ছে।

প্রেমঘটিত কোনো কারণে এ ঘটনা ঘটেছে কিনা তাও তদন্ত করা হচ্ছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: