সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নগরীর হোটেল মেট্রো ইন্টারন্যাশনালের এমডি’র বিরুদ্ধে মামলা

dsc_0319-300x214ডেইলি সিলেট ডেস্ক:: নগরীর ধোপাদিঘীরপারস্থ হোটেল মেট্রো ইন্টারন্যাশনালের ম্যানেজিং ডিরেক্টরের বিরুদ্ধে তিনটি মামলা হয়েছে। এর মধ্যে অস্ত্র আইনে একটি, মাদক আইনে একটি এব বোর্ডার আটকে রেখে নির্যাতনের অভিযোগে আরেকটি মামলা হয়েছে। কোতয়ালী থানার ওসি সোহেল আহমদ সিলেটের সকালকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, আটক এমডি আব্দুল হাকিমকে গতকাল বুধবারই কোর্টে চালান দেয়া হয়েছে।

কতোয়ালী থানার ওসি সোহেল আহমদ জানান, হোটেল মেট্রো ইন্টার ন্যাশনালে অস্ত্রসহ দুইজনকে আটক করা হয়েছে খবর পেয়ে পুলিশ মঙ্গলবার রাত ১০টার দিকে সেখানে যায়। সেখানে গিয়ে মনির আহমদ নামের এক যুবককে আহত অবস্থায় উদ্ধার করা হয়।

নির্যাতনের শিকার মনির
জিজ্ঞাসাবাদে মনির জানান, তিনি ওসমানীনগর থানায় হোটেল মেট্রো ইন্টারন্যাশনাল এর এমডি আব্দুল হাকিমের বিরুদ্ধে মামলা দায়ের করেন। মঙ্গলবার তিনি বোর্ডার হিসেবে এসে হোটেলে উঠেন। এরপর মনিরকে সন্ত্রাসী বানিয়ে আব্দুল হাকিম ও তার সহযোগীরা তাকে বেধড়ক মারধর করে উল্টো অস্ত্র দিয়ে পুলিশের কাছে তুলে দিতে চায়।

এদিকে, মনিরের কথা আমলে নিয়ে তদন্ত শুরু করে পুলিশ। ওসি জানান, হোটেলের সিসি ক্যামেরা দেখে নিশ্চিত হওয়া যায় মনির খালি হাতে হোটেলে উঠেন। এছাড়া, হোটেল কর্তৃপক্ষের কথাববার্তার সাথে সিসি ক্যামেরার কোন দৃশ্যের মিল পাওয়া যায়নি।

এমনকি কিভাবে তাকে রুম থেকে বের করে আনবেন এবং কিভাবে তার উপর নির্যাতন চালানো হবে সকল বিষয় সিসি ক্যামেরা দেখে পরিষ্কার হয়ে উঠে যে ঘটনটি পূর্বপরিকল্পিত। ফলে পুলিশ মনিরকে ফাঁসানোর চেষ্টা ও মারধরের অভিযোগে আব্দুল হাকিমকে আটক করে থানায় নিয়ে আসে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: