সর্বশেষ আপডেট : ৩৮ মিনিট ২৮ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নিজের ‘যমজ’ দেখে বিরাট অবাক কোহলি!

1476851691খেলাধুলা ডেস্ক: অভিজ্ঞতাটা বিরাট কোহলির জন্য অভিনবই, নিজের চোখকে অবিশ্বাস করার মতোই অনেকটা। এমন অভিজ্ঞতার মুখোমুখি হতে হবে তা আগে হয়ত কল্পনাও করেননি ভারতের টেস্ট অধিনায়ক। যমজ বলাটা ভুলই হবে, নিউজিল্যান্ডের বিরুদ্ধে বিরাটের ম্যাচ খেলার সময় দর্শকাসনে গ্যালারি মাতালেন কোহলির ‘জেরক্স’ কপি! দুজন মানুষের চেহারায় এত মিল থাকতে পারে, নিজের চোখে না দেখলে এটা যে কারো জন্যই বিশ্বাস করা কঠিন।

শুধু দর্শক নয়, বিরাট নিজেও বিষয়টা তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছিলেন। টেলিভিশন ক্যামেরাও কিছুক্ষণ পর পর ভুয়া বিরাটের দিকেই ঘুরে যাচ্ছিল। আর তা দেখে হাসি থামছিল না আসল বিরাটের।

ইন্দোরের তৃতীয় টেস্টের দ্বিতীয় দিনের তৃতীয় সেশনের সময় প্রথম স্টেডিয়ামের জায়ান্ট স্ক্রিনে দেখা যায় দর্শকের মধ্যে খোস মেজাজে দাঁড়িয়ে রয়েছেন ‘বিরাট কোহলি’।

ধারাভাষ্যকার সঞ্জয় মঞ্জরেকরও এক মুহূর্তের জন্য গ্যালারিতে দাঁড়ানো ব্যক্তিকে আসল বিরাট ভেবে ভুল করেছিলেন। তিনি একনাগাড়ে বলেও যাচ্ছিলেন, ‘ডবল সেঞ্চুরি করার পর বিরাটকে গ্যালারিতে ফ্যানেদের সঙ্গে দাঁড়াতে দেখে সত্যিই অনবদ্য অনুভূতি হচ্ছে। এই আচরণ প্রশংসাযোগ্য। এই ছোটছোট জিনিসই ওকে আলাদা করে…’।

তবে মুহূর্তের মধ্যে বিষয়টি পরিস্কার হয়ে যায়, গ্যালারিতে ভিড়ে দাঁড়ানো ব্যক্তি বিরাট কোহলি নয়, বরং দেখতে তারই মত অন্য এক ব্যক্তি। তাতেও অবশ্য নকল বিরাটের তাৎক্ষণিক জনপ্রিয়তায় কোনো ভাঁটা পড়েনি। তার সঙ্গে সেলফি তুলতে ব্যস্ত হয়ে পড়েন গ্যালারির ওই অংশে থাকা দর্শকরা।

এরপরই ক্যামেরা সোজা জুম করে প্যাভিলিয়নের সেই অংশে যেখানে ভারতীয় খেলোয়াড়দের সঙ্গে বসেছিলেন খোদ বিরাট। এসব দেখে বিরাট নিজেও নিজের হাসি থামাতে পারছিলেন না।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: