সর্বশেষ আপডেট : ৫ মিনিট ২৭ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আওয়ামী লীগের কাউন্সিলে আসছেন না রাহুল গান্ধী

rahul-gandhi-in-550x367নিউজ ডেস্ক : আওয়ামী লীগের কাউন্সিলে আসছেন না ভারতের বিরোধী দল কংগ্রেসের সহ সভাপতি রাহুল গান্ধী। তবে দলটি একটি প্রতিনিধি দল পাঠাচ্ছে বলে জানাগেছে।

দৈনিক যুগশঙ্খের এক খবরে বলা হয়েছে, কংগ্রেস তথা রাহুল গান্ধীর প্রতিনিধি হিসেবে আওয়ামী লীগের কাউন্সিলে ঢাকায় যাচ্ছেন সাবেক কেন্দ্রীয় মন্ত্রী ও সিনিয়র কংগ্রেস নেতা গুলাম নবি আজাদ। তার সঙ্গে পশ্চিমবঙ্গ কংগ্রেসের সাবেক সভাপতি প্রদীপ ভট্টাচার্য ও কংগ্রেস সাংসদ মৌসম বেনজির নূরও যাবেন।
পত্রিকাটি লিখেছে, বাংলাদেশ-ভারত দ্বিপাক্ষিক সর্ম্পককে আরও মজবুত করতে ও ভারতীয় জাতীয় কংগ্রেসের স্থায়ী অবস্থানকে তুলে ধরতেই তাদের ঢাকা যাত্রা বলে মনে করা হচ্ছে।

এদিকে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীও আওয়ামী লীগের কাউন্সিলে আসবেন না বলে জানাগেছে। তার প্রতিনিধি হিসেবে আসবেন পশ্চিমবঙ্গের শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়।

প্রসঙ্গত, মুক্তিযুদ্ধের নেতৃত্ব দানকারী উপমহাদেশের ঐতিহ্যবাহী রাজনৈতিক দল আওয়ামী লীগের ২০তম জাতীয় কাউন্সিলকে স্মরণীয় করে রাখতে সব ধরনের প্রস্তুতি গ্রহণ করছেন দলটির নেতারা। সম্মেলনকে আকর্ষণীয় করতে ইতোমধ্যে বন্ধু রাষ্ট্রের প্রধান রাজনৈতিক দলগুলোকে আমন্ত্রণ জানানো হয়েছে। সেই সাথে দাওয়াত করা হয়েছে বিশ্ব মোড়ল রাষ্ট্রগুলোর প্রধান রাজনৈতিক দলগুলোকে। এ পর্যন্ত প্রায় ৫০টির অধিক রাষ্ট্র গুলোর প্রধান রাজনৈতিক দলগুলোকে আমন্ত্রণ জানানো হয়েছে। সম্মেলনে বন্ধু ও ক্ষমতাধর রাষ্ট্রগুলোর প্রধান রাজনৈতিক দলের কর্তা-ব্যাক্তিদের আসার গুঞ্জন রয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: