সর্বশেষ আপডেট : ৪৭ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিসিকের তিন কর্মকর্তার কক্ষে তালা

1-daily-sylhet-0-8ডেইলি সিলেট ডেস্ক: সিলেট সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা ও চিফ ইঞ্জিনিয়ারের কার্যালয়ে তালা দিয়েছে সিলেট সিটি কর্পোরেশনের(সিসিক) সরকারি দলের কাউন্সিলররা। সোমবার বেলা পৌনে ৫টার দিকে তারা সিটি কর্পোরেশনের তোপখানাস্থ অস্থায়ী কার্যালয়ে প্রথমে প্রধান নির্বাহী কর্মকর্তা ও চিফ ইঞ্জিনিয়ারের কক্ষে তালা দেয়। এ সময় এ দুই কর্মকর্তা কার্যালয়ে ছিলেন না।

সিলেট সিটি কর্পোরেশনের ২০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও জেলা আওয়ামী লীগ নেতা আজাদুর রহমান আজাদ জানান, মেয়রের অবর্তমানে সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা কর্পোরেশনের আর্থিক ও প্রশাসনিক ক্ষমতা দেয়া হয়েছে। কিন্তু, সিটি কর্পোরেশনের বিভিন্ন কার্যক্রম বিশেষ করে টেন্ডার প্রক্রিয়া এবং কোটেশনের কাজ কিভাবে হচ্ছে আমরা তা জানি না। এমনকি সিটি কর্পোরেশনের মাসিক সভার সিদ্ধান্তও কার্যকর হয় না। এ নিয়ে কাউন্সিলরদের মধ্যে চাপা ক্ষোভ ছিল। এ ক্ষোভের বহি:প্রকাশ হিসাবে তারা সিটি কর্পোরেশনের শীর্ষ দুই কর্মকর্তার কার্যালয়ে তালা তাগিয়েছেন।14731359_1751635445057041_4407453791433073084_n

সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এনামুল হাবীব জানান, এ ধরণের একটি খবর তিনি শুনেছেন। বর্তমানে তিনি সিলেটের বাইরে রয়েছেন বলেও জানান তিনি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: