সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
রবিবার, ২৮ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৪ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পাক শিল্পীদের পক্ষ নেয়ায় সালমানকে ছারপোর সঙ্গে তুলনা!

156779_1বিনোদন ডেস্ক: উরি জঙ্গি হামলার পর পাকিস্তানি শিল্পীদের নিষিদ্ধ করার প্রশ্নে জবাব দিয়েছিলেন সালমান খান। সেই ইস্যুতে এবার সালমান খানকে ছারপোকার সাথে তুলনা করলেন সাবেক আর্মির মেজর তথা আন্তর্জাতিক স্তরের ভারত্তোলক ড. সুরেন্দ্র পুনিয়া!

এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘সেনা জওয়ানদের কাছে সালমান খান একটা ছারপোকার সমান। ও তো নকল হিরো। কেউ সালমানকে হিরো বলে মনে করে না। আসল হিরো হওয়ার কোনো যোগ্যতাও নেই তার মাঝে। সিনেমায় যে সব স্টান্ট ওরা করে, সেগুলোও তো অন্যজনের করে দেয়া।’

কয়েকদিন আগেই এই প্রসঙ্গ নিয়ে মুখ খুলেছিলেন নানা পাটেকর। তিনি বলেন, ‘সবার আগে দেশ, তার আগে পিছে কিছুই নেই আমার কাছে’।
পাটেকর বলেন, ‘দেশের আসল হিরো হলো সেনা জওয়ানরা। অভিনেতারা তো ছারপোকা। আমরা নকল হিরো’। তারপর নাম না করে সালমানের উদ্দেশ্যে বলেছিলেন, ‘কাউকে এত বেশি গুরুত্ব দেয়ার কিছু নেই। যে যা বলছে বলতে দিন’। আর এখন মেজন পুনিয়ার বক্তব্যেও প্রায় একই সুর শোনা গেল।

পাকিস্তানি শিল্পীদের সমর্থনে সালমান বলেছিলেন, ‘তারা শিল্পী। জঙ্গি নয়। দু’টোর মধ্যে পার্থক্য আছে। তারা ভারতে ভিসা নিয়ে আসেন। সরকারই তাদের ভিসা দেয়’। সালমানের এমন কথার কড়া জবাব দেন মেজর পুনিয়া।

সালমানকে ব্যবসায়ী বলে উল্লেখ করে তিনি বলেন, ‘পয়সা ছাড়া কিছুই চেনে না এই অভিনেতারা। পয়সা এদের কাছে ভগবানের মত। এছাড়া যেন তারা কিছুই বোঝেন না’।

পাকিস্তানি শিল্পীদের সমর্থনে সালমানে বলা কথার সমালোচনা করেন মেজর পুনিয়া বলেন, ‘সরকার ভিসা দিচ্ছে বলেই পাকিস্তানিরা এদেশে এসে টাকা রোজগার করে নিয়ে যাচ্ছে। আমাদের দেশের খাচ্ছে। সে সব ঠিক আছে। কিন্তু সন্ত্রাসী হামলার নিন্দা করবে না তারা’!

এরপরই পেশোয়ারের স্কুলে জঙ্গি হামলার ঘটনার প্রসঙ্গ তুলে তিনি বলেন, ‘পাকিস্তানের স্কুলে যখন জঙ্গি হামলা হয়েছিল তখন ভারত পাশে দাঁড়িয়েছিল। নিন্দা করেছিলাম আমরাও। এখন সন্ত্রাসীদের নিন্দা করতে পাকিস্তানিদের এতো আপত্তি কেন?’

এখানেই না থেমে হিট অ্যান্ড রান মামলার প্রসঙ্গ তুলে সালমানকে সরাসরি আক্রমণ করেন তিনি। পুনিয়া বলেন, ‘পাকিস্তানি শিল্পীদের যেমন ভিসা দেয়া হয়, ঠিক সেরকমভাবে আপনাকেও ড্রাইভিং লাইসেন্স দিয়েছিল ভারত সরকার। তার মানে এটা নয় যে, আপনি রাস্তার পাশে শুয়ে থাকা মানুষদের ধাক্কা মারবেন।’

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: