সর্বশেষ আপডেট : ১ মিনিট ৫৮ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সৈয়দ নাসির উদ্দিন (র:) উচ্চ বিদ্যালয়ের নতুন ক্যাম্পাসের উদ্বোধন

unnamed-12ডেইলি সিলেট ডেস্ক: সিলেট জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট লুৎফুর রহমান বলেছেন, শিক্ষার প্রসারে বর্তমান সরকার অত্যন্ত আন্তরিকতার মাধ্যমে কাজ করে যাচ্ছে। আমাদের শিক্ষা প্রতিষ্ঠানগুলোকে আরো উন্নত ও মানসম্পন্ন হিসেবে গড়ে তোলতে শিক্ষার উন্নয়নে কাজ করতে হবে। বিশেষ করে শিক্ষার্থীদের সু-শিক্ষা প্রদানে শিক্ষক-অভিভাবকসহ সচেতন মহলকে এগিয়ে আসতে হবে। কেননা আজকের শিক্ষার্থীরা আগামীদিনের দেশ পরিচালনার কর্ণধার। এলাকার শিক্ষার উন্নয়নে ও সৎ এবং মহৎ উদ্যোশ্যে প্রতিষ্ঠিত সৈয়দ নাসির উদ্দিন (র:) উচ্চ বিদ্যালয়েব সর্বাত্মক সহযোগিতার আশ্বাস প্রদান করেন তিনি। জেলা পরিষদের প্রশাসক আরো বলেন, বর্তমান বিশ্বে জঙ্গি-সন্ত্রাসবাদ একটি হুমকি হয়ে দাড়িয়েছে। তাই দলমত নির্বিশেষে নিজেদের সুন্দর জীবন প্রতিষ্ঠায় এসবের বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ গড়ে তোলতে হবে।

সৈয়দ নাসির উদ্দিন (র:) উচ্চ বিদ্যালয়ের নতুন ক্যাম্পাসের উদ্বোধন ও জঙ্গিবাদের বিরুদ্ধে সেেচতনতামূলক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা গুলো বলেন।

নগরীর পশ্চিম চৌকিদেখীর ইলাশকান্দি উদয়নস্থ ক্যাম্পাসের আনুষ্ঠানিক যাত্রা উপলক্ষে ১৭ অক্টোবর সোমবার বিদ্যালয়ের হলরুমে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। সৈয়দ নাসির উদ্দিন (র:) উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি হুমায়ুন আহমদ মাসুকের সভাপতিত্বে ও স্কুলের সিনিয়র শিক্ষক মো. ফয়েজ উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের ৬নং ওয়ার্ড কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম, ৫নং ওয়ার্ড কাউন্সিলর রেজোয়ান আহমদ, সিলেট প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হায়দার মোহাম্মদ ফারুক, সুরমা ভিউ টুয়েন্টিফোরের সম্পাদক এমদাদুল হক সোহাগ, শাহজালাল প্রি-ক্যাডেট উচ্চ বিদ্যালয়ের ভাইস প্রিন্সিপাল শৈলেন্দ্র চন্দ্র দাস শৈলেন।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন সৈয়দ নাসির উদ্দিন (র:) উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি হুমায়ুন আহমদ মাসুক। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন স্কুলের পরিচালক ও প্রধান শিক্ষক শওকত আলী, সূর্যদয় এতিম স্কুলের প্রতিষ্ঠাতা সভাপতি হাসান তালুকদার সুহেল, প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক একে কামাল হোসেন, স্কুলের পরিচালক সাইফুল ইসলাম, আবু তাহের হাওলাদার, মো. সাইফুল মতিন, এয়ারপোট গেইট মাদ্রাসার মুহতামিম মাওলানা গাজী রহমত উল্লাহ, মাওলানা মোহাম্মদ আলী, ইকবাল হোসেন, রেজাউল করিম হাওলাদার, বেলাল হোসেন দুলন, হারুনুর রশিদ, মোশারফ হোসেন, শিক্ষিকা সীমা রাণী নাথ, জাকিয়া বেগম পিংকি, শাওন দেবনাথ, গাজী সামিয়া, সোলেমান আহমদ মাহিম প্রমুখ। শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন স্কুলের সহকারি শিক্ষক আসাদুজ্জামান আসাদ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: