সর্বশেষ আপডেট : ২১ মিনিট ১৫ সেকেন্ড আগে
বুধবার, ২৪ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১০ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কবর থেকে মৃত ব্যক্তির মাথা চুরির চেষ্টা আটক-২

akkelpurনিউজ ডেস্ক: জয়পুরহাটের আক্কেলপুরে কুফ্রি কাজে ব্যবহারের জন্য কবর থেকে দাফন করা এক ইমামের মাথা চুরি করে কাটার চেষ্টায় গ্রামবাসি দু’ব্যক্তিকে আটক করে পুলিশে দিয়েছেন।

এলকাবাসী সুত্রে জানা গেছে, আক্কেলপুর উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের ভিকনী গ্রামের মরহুম মিঠুন প্রধানের পুত্র আল্লাহ ভক্ত পরহেজগার বলে সুপরিচিত ও মসজিদের ইমাম মোসলেম উদ্দিন (৭০) গত শনিবার দিন অসুস্থ্য হয়ে রাতেই বগুড়া শহিদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন। পরদিন সকাল ১০টায় বাড়ির অদুরে পারিবারিক কবর স্থানে দাফন করেন স্বজনরা।

রোববার সন্ধ্যার পর তার মাথা কেটে চুরির জন্য কবর খোঁড়ার সময় গ্রামবাসির হাতে আটক হন ২ জন। আটক কৃতরা হলো- জয়পুরহাট জেলার ক্ষেতলাল থানা এলাকার দেওগ্রামের লিয়াকত আলীর পুত্র জাহাঙ্গীর আলম (৪৭) ও মিনিগাড়ি গ্রামের মৃত জহুরুল ইসলাম ওরফে পুটুর পুত্র বিপুল হোসেন (৩৫)।
অটককৃতরা গ্রামবাসীর কাছে স্বীকার করেছে ওই ইমামের মরদেহের মাথা কেটে নিয়ে তারা বিভিন্ন কুফরী কাজে লাগাত। আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে আটককৃতদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে বলে তিনি নিশ্চিত করেছেন।-আমাদের সময়.কম

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: