সর্বশেষ আপডেট : ২ মিনিট ২১ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বৃহত্তর নোয়াখালী সমিতির নির্বাচনী তফসিল ঘোষণা, নির্বাচন ১১ ডিসেম্বর

unnamedইতালি প্রতিনিধি:: ইতালির মিলান মন্চা ব্রিয়ানসায় বৃহত্তর নোয়াখালী সমিতির প্রবাসীদের বৃহৎ সংঘটন এর নির্বাচনী তফসিল ১৬ অক্টোবর রবিবার স্থানীয় একটি রেস্টুরেন্টে ঘোষণা করা হয়েছে। আগামী ১১ ডিসেম্বর নির্বাচন, ২০ অক্টোবর থেকে মনোনয়ন পত্র সংগ্রহ এবং ৬ নভেম্বর রাত ১০ টা পর্যন্ত মনোনয়ন জমা দেওয়ার শেষ সময়। ৭ নভেম্বর মনোনয়ন যাচাই বাছাই ,৮ নভেম্বর রাত ৮ টা পর্যন্ত মনোয়ন প্রত্যাহারের শেষ সময় আনুষ্ঠানিক ভাবে সভায় এই তফসিল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার হানিফ পাঠুয়ারী।

প্রধান নির্বাচন কমিশনার হানিফ পাঠুয়ারী এর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনার কমিটির সদস্যরা যথাক্রমে খোরশেদ আলম,হারুন উর রশিদ,জাকির আহমেদ,দেলোয়ার হোসেন,ইকবাল হোসেন ও আব্দুল মতিন ভূঁইয়া।

এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আব্দুল কুদ্দুস, ইঞ্জিনিয়ার ফিরোজ আলম,মীর হোসেন বিপ্লব, সেলিম আহমেদ ,মোর্শেদ আলম,আবুল খায়ের,হারুন আহমেদ,ওহিদ,মুজিবউল্লা ,পলাশ,সুয়েল আলম,মহিন উদ্দিন,ইসমাইল হুসেন,হাসান শরীফ,শাহাদাত হোসেন,সজীব,আব্দুল্লাহ আল হারুন সহ সমিতির সাবেক নেতৃবৃন্দরা।

নির্বাচনী বিধি বিধান অনুসারে ২০১৭ – ২০১৮ সালের কার্যকরী কমিটি গঠনের জন্য এই নির্বাচন,নতুন নির্বাচিত কমিটির নিকট রেজিস্ট্রেশন কৃত কমিটি আনুষ্ঠানিক ভাবে হস্তান্তর করা হবে,নির্বাচন প্যানেল ভিত্তিক হবে না,সুতরাং প্রত্যেক পদে স্বতন্ত্র প্রাথী হতে হবে,নির্বাচনে ভোটার রা গোপন ব্যালটে র মাধ্যমে ভোট প্রদান করিবেন।

সমিতির নির্ধারিত ৭ টি পদের জন্য নির্বাচন অনুষ্ঠিত হবে। সভাপতি পদে ৪০০ ইউরো,সিনিয়র সহ সভাপতি পদে ২০০ ইউরো,সাধারণ সম্পাদক পদে ৩০০ ইউরো,সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক পদে ২০০ ইউরো,সাংগঠনিক সম্পাদক পদে ২০০ ইউরো,কোষাধ্যক্ষ পদে ১০০ ইউরো এবং প্রচার সম্পাদক পদে ১০০ ইউরো জামানত জমা দিতে হবে।

তফসিলে নির্বাচনী বিধিবিধান, অঙ্গীকারনামা ও মনোনয়ন পত্রের নমুনা উপস্থিত সকলের নিকট প্রদান করা হয়েছে।
প্রধান নির্বাচন কমিশনার উপস্থিত সকলের নিকট এবং সকল নোয়াখালী বাসীর কাছে একটি সুষ্ঠ সুন্দর নির্বাচন উপহার দেওয়ার জন্য সার্বিক সহযোগিতা কামনা করেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: