সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৫৬ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সানসিল্কের শো স্টপার নুসরাত ফারিয়া

nusfa-1বিনোদন ডেস্ক ::

গত ১৫ অক্টোবর রাতে ঢাকার রেডিসন ব্লু ওয়াটার গার্ডেন হোটেলের গ্র্যান্ড বলরুমে এক জমকালো ফ্যাশন শোয়ের আয়োজন করে সানসিল্ক।
সানসিল্কের নতুন চারটি পণ্যের মোড়ক ও অনলাইন প্ল্যাটফর্ম ‘অল থিংস হেয়ার’-এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয় এখানে। কালো, গোলাপি, বেগুনি ও সোনালি রঙের নতুন পণ্য চারটির সঙ্গে মিল রেখে একই রঙের পোশাক পরে মঞ্চে ক্যাটওয়াক করেন র‌্যাম্পের চেনা মডেলরা। কালো গাউনে সেজে শোস্টপার হিসেবে মঞ্চে আসেন আলোচিত চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। মঞ্চে আসার আগে মঞ্চের পেছন থেকে মাইক্রোফোনে উপস্থাপিকা নাবিলা তাকে পরিচয় করিয়ে দেন ‘বাংলাদেশের চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী’ হিসেবে।

অতিথিরা করতালিতে সিক্ত করেন তাঁকে। ক্যাটওয়াক শেষে গাউনের দোলা আর সবার প্রতি ভালোবাসার চুম্বন দিয়ে আসর মাত করেন গ্লামারাস ফারিয়া। এখন তিনি অভিনয় করছেন ‘প্রেমী ও প্রেমী’ এবং ‘ধ্যাৎতেরিকি’ নামের পৃথক দুটি ছবিতে।

এই অনুষ্ঠানে সোনালি রঙা গাউন পরে শোস্টপার হিসেবে মঞ্চে আসেন বাংলাদেশ জাতীয় মহিলা ক্রিকেট দলের অধিনায়ক জাহানারা আলম। আর বেগুনি ও গোলাপী গাউনে শো স্টপার হয়ে আসেন দেশের সুপার মডেল জান্নাতুল ফেরদৌস পিয়া ও মেহজাবীন চৌধুরী। পুরো ফ্যাশন শো কোরিওগ্রাফি করেছেন আজরা মাহমুদ। আর সব পোশাক ডিজাইন করেছেন জাহিন খান।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: