সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ৫ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৭ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ২ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে আ’লীগ নেতা সুরঞ্জিত

156676_1ডেইলি সিলেট ডেস্ক: বেশ কিছুদিন আগ থেকেই মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত হন আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য সুরঞ্জিত সেনগুপ্ত। এরই মধ্যে আবার হঠাৎ হৃদরোগে আক্রান্ত হয়ে রাজধানীর ল্যাবএইড কার্ডিয়াক হাসপাতালে ভর্তি হয়েছেন।

রবিবার তাকে ল্যাবএইড হাসপাতালে নেওয়া হয়েছে। হৃদরোগ বিশেষজ্ঞ ডা. সোহরাবুজ্জামানের তত্ত্বাবধানে আছেন তিনি। তবে তার বর্তমান শারীরিক অবস্থা খুব বেশি ভাল নয়। তাকে সিসিইউতে রাখা হয়েছে বলে তার ব্যক্তিগত সহকারি কামরুল হক জানিয়েছেন।
কামরুল আরো জানান, শনিবার বিকেলের দিকে তার ঝিগাতলার নিজ বাসায় হঠাৎ করে অসুস্থ হয়ে পড়েন সুরঞ্জিত সেনগুপ্ত। রাত ১০টার দিকে তাকে ধানমণ্ডির ল্যাবএইড কার্ডিয়াক হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

বর্তমানে তিনি হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) চিকিৎসাধীন। এর আগে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের এই সদস্য গত রবিবার সন্ধ্যায় গণভবনে একটি সভায় অংশ নিয়েছিলেন।

কামরুল বলেন, শনিবার গণভবনে মিটিংয়ের পরে অসুস্থতাবোধ করায় দ্রুত বাসায় চলে যান তিনি। তারপর তাকে ল্যাবএইড হাসপাতালে নেওয়া হয়।

আওয়ামী লীগের এই বর্ষীয়ান নেতার জন্ম ১৯৪৬ সালে সুনামগঞ্জের আনোয়ারাপুরে। প্রথম জীবনে বামপন্থী আন্দোলনের মাধ্যমে রাজনীতিতে আসেন সুরঞ্জিত। তারপর দশম জাতীয় সংসদসহ মোট সাতবার সংসদ সদস্য নির্বাচিত তিনি।

১৯৯৬ সালে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সংসদ বিষয়ক উপদেষ্টার দায়িত্বে ছিলেন। ২০০৮ সালে আওয়ামী লীগ দ্বিতীয়বারের মতো ক্ষমতায় আসার পর তিনি রেলমন্ত্রী হন। তবে সহকারীর অর্থ কেলেঙ্কারির দায় মাথায় নিয়ে তিনি পদত্যাগ করলেও তা গ্রহণ না করে তাকে দপ্তরবিহীন মন্ত্রী হিসেবে রাখেন শেখ হাসিনা। আরটিএনএন

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: