সর্বশেষ আপডেট : ১১ মিনিট ৪৬ সেকেন্ড আগে
শুক্রবার, ২৬ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অবশেষে বদরুলের বিরুদ্ধে চার্জশিট

imageডেইলি সিলেট ডেস্ক: অবশেষে ছাত্রলীগ নেতা বদরুল আলমের বিরুদ্ধে অভিযোগপত্র (চার্জশিট) দাখিল হচ্ছে; চলতি সপ্তাহেই চার্জশিট দাখিল সম্ভব হবে বলে মনে করছেন মামলা সংশ্লিষ্টরা। সিলেট সরকারি মহিলা কলেজের শিক্ষার্থী খাদিজা বেগম নার্গিসকে চাপাতি দিয়ে কুপিয়ে হত্যা চেষ্টার মামলায় এ চার্জশিট দাখিল হবে।

এ ক্ষেত্রে স্কয়ার হাসপাতালে চিকিৎসধীন খাদিজার মেডিক্যাল প্রতিবেদন আসতে দেরি হলেও বেশি দিন অপেক্ষা করা হবে না বলে জানিয়েছেন পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (উত্তর) জেদান আল মুসা জানান, খাদিজার ওপর হামলার ঘটনায় দায়ের মামলাটির তদন্ত কাজ প্রায় শেষ পর্যায়ে। মামলার প্রয়োজনীয় সাক্ষ্য, প্রমাণ সংগ্রহ করা হয়েছে। চলতি সপ্তাহেই মামলাটির চার্জশিট আদালতে জমা দেওয়া সম্ভব হবে।

মামলার তদন্তকারী কর্মকর্তা শাহপরান থানার এসআই হারুনুর রশীদ জানান, পুলিশ হামলায় ব্যবহৃত চাপাতি, ঘটনাস্থলের রক্তমাখা ঘাস ও মাটি, খাদিজার রক্তাক্ত কাপড় আলামত হিসেবে সংগ্রহ করেছে। ঘটনার ভিডিও চিত্রও সংগ্রহ করা হয়েছে।

তিনি জানান, আলোচিত ঘটনাটির মামলায় এখন পর্যন্ত ২৯ জন সাক্ষ্য দিয়েছেন। খাদিজাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া ইমরান কবির ও বদরুলকে আটকে সহায়তাকারী জুনেদ আহমদও সাক্ষ্য দিয়েছেন।

এদিকে খাদিজাকে প্রথমে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছিল। সেখান থেকে মেডিক্যাল প্রতিবেদন পেয়েছে পুলিশ।

এ ছাড়া প্রতিবেদন চেয়ে ঢাকার স্কয়ার হাসপাতালেও চিঠি দেওয়া হয়েছে। তবে স্কয়ারের প্রতিবেদন আসতে দেরি হলে আদালতে চার্জশিট দাখিল করতে বেশি দিন অপেক্ষা করা হবে না বলে মন্তব্য করেন মামলার তদন্ত কর্মকর্তার।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: