সর্বশেষ আপডেট : ৩৪ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পুলিশের ডিআইজি পর্যায়ের ১২ কর্মকর্তার রদবদল

1476627375নিউজ ডেস্ক: পুলিশের ডিআইজি ও এডিশনাল ডিআইজি পর্যায়ে ১২ জন কর্মকতাকে রদবদল করা হয়েছে। রবিবার স্বরাষ্ট মন্ত্রনালয় থেকে এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপণ জারি করা হয়।

পুলিশ সদর দফতরের জনসংযোগ কর্মকর্তা একেএম কামরুল আহছান জানিয়েছেন, পুলিশ সদর দফতর ঢাকার ডিআইজি আতিকুল ইসলামকে হাইওয়ে পুলিশের ডিআইজি, হাইওয়ে পুলিশের ডিআইজি মল্লিক ফখরুল ইসলামকে স্পেশাল ব্রাঞ্চের (এসবি) ডিআইজি, ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিআইজি) শেখ মারুফ হাসানকে বরিশাল রেঞ্জের ডিআইজি, সিলেট মেট্টোপলিটন পুলিশের (সিএমপি) অতিরিক্ত কমিশনার মাইনুল হাসানকে পুলিশ ইনভেস্টিগেশন অব ব্যুরো ঢাকার অতিরিক্ত ডিআইজি, ঢাকা পিবিআইয়ের অতিরিক্ত ডিআইজি আবুল কালাম আজাদকে বরিশাল অতিরিক্ত পুলিশ কমিশনার, ঢাকা পিবিআইয়ের অতিরিক্ত ডিআইজি মাহবুব আলমকে রংপুর পুলিশ ট্রেনিং সেন্টারের কমাডেন্ট (অতিরিক্ত ডিআইজি), রংপুর পুলিশ ট্রেনিং সেন্টারের কমাডেন্ট (চলতি দায়িত্বে) শেখ ওমর ফারুককে খুলনা পুলিশ ট্রেনিং সেন্টারের কমাডেন্ট (অতিরিক্ত ডিআইজি), পুলিশ সদর দফতরের অতিরিক্ত ডিআইজি জহিরুল ইসলাম ভুঁইয়াকে সিআইডির অতিরিক্ত ডিআইজি, সিআইডির অতিরিক্ত ডিআইজি ড. এ এফ এম মাসুম রব্বানীকে পুলিশ সদর দফতরের অতিরিক্ত ডিআইজি|

এছাড়া বাংলাদেশ পুলিশ একাডেমির অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ ফজলুর রহমানকে ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত ডিআইজি, খুলনা পুলিশ ট্রেনিং সেন্টারের অতিরিক্ত ডিআইজি মো. বখতিয়ার আলমকে রাজশাহী সারদার অতিরিক্ত ডিআইজি এবং বরিশালের অতিরিক্ত পুলিশ কমিশনার মো. সায়েদুর রহমানকে পিবিআই ঢাকার অতিরিক্ত ডিআইজি হিসেবে বদলি করা হয়েছে বলেও জানান তিনি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: