সর্বশেষ আপডেট : ১২ মিনিট ৩২ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

যে কোনো মূল্যে বদরুলদের বিচার হবে : শিক্ষামন্ত্রী

full_455551650_1476619412ডেইলি সিলেট নিউজ: কলেজ ছাত্রী খাদিজার ওপর হামলাকারী বদরুলের বিচার যে কোন মূল্যে হবে। লম্পট, বখাটে ও সহিংসতাকারী যে দলেরই হোক তার শাস্তি নিশ্চিত করতে সরকার দৃঢ় প্রতিজ্ঞ। এরকম লম্পটদের প্রতিহত করতে শিক্ষা পরিবার ঐক্যবদ্ধ আছে, রোববার সিলেটের কয়েকটি শিক্ষাপ্রতিষ্ঠান পরিদর্শনকালে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এসব কথা বলেন।

তিনি আরো বলেন, সহিংসতা রোধ ও গণসচেতনতা বৃদ্ধি করতে আগামী ১৮ অক্টোবর সারা দেশের শিক্ষাপ্রতিষ্ঠানে কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

শিক্ষামন্ত্রী সকালে সিলেট অগ্রগামী বালিকা উচ্চবিদ্যালয় ও কলেজে শিল্পকর্ম প্রদর্শনীর উদ্বোধন করেন। পরে আলোচনা সভায় বক্তব্যে বলেন, প্রতি বছর ৩২ লাখ শিক্ষার্থীকে বৃত্তি দেয় সরকার। আগামীতে গবেষণা করছে এমন শিক্ষার্থীকেও বৃত্তির আওতায় আনা হবে। পরে সিলেট মুরারিচাঁদ কলেজ (এমসি কলেজ) পরিদর্শনে গিয়ে তিনি সম্প্রতি এই ক্যাম্পাসে কলেজ ছাত্রী খাদিজা বেগম নার্গিসের ওপর চালানো ছাত্রলীগ নেতার নৃশংসতা নিয়ে কথা বলেন।

শিক্ষামন্ত্রীর সাথে এ সময় উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সিটি মেয়র বদরউদ্দিন আহমদ কামরান ও সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরীসহ আরো অনেকে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: