সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ক্ষিপ্ত হয়ে তথ্যমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ নায়িকা বুবলীর

shobnom-bublyবিনোদন ডেস্ক: অনুমতি ও ব্যক্তিগত যোগাযোগ ছাড়াই সংবাদ প্রকাশে বেশ কয়েকটি গণমাধ্যমের ওপর ক্ষিপ্ত হয়েছেন অভিনেত্রী শবনম বুবলী। ১৫ অক্টোবর শনিবার ফেসবুকে তথ্যমন্ত্রীর নিকট অনাকাঙ্ক্ষিত সংবাদ প্রকাশের বিষয়টি নজরে নেওয়ার আবেদন জানিয়েছেন।

ফেসবুকে বুবলী লিখেছেন, আমি শতভাগ একমত সুপারস্টার শাকিব খানের সঙ্গে। এখন বেশ কিছু অনলাইন পোর্টাল ও কিছু নিউজ পেপার নিজেদের সস্তা পাবলিসিটির জন্য ও পাঠকদের দৃষ্টি আকর্ষণের জন্য আমাদের (শিল্পীদের) সঙ্গে কোনো প্রকার যোগাযোগ না করে কিছু মিথ্যা, ভুয়া, বানোয়াট, ভিত্তিহীন সংবাদ করে থাকেন, যার মধ্যে ব্যক্তিগত সংবাদই বেশি মসলা দিয়ে প্রকাশ করা হচ্ছে এবং আমাকে নিয়ে একের পর এক এসব সংবাদ করেই যাচ্ছে। কেউ কেউ হিংসার বশবর্তী হয়েও এসব নিউজ করাচ্ছে বলে আমি নিশ্চিত।

যা দেখে আমরা নিজেরাই অবাক হই যে এসব কি নিউজ নাকি স্রেফ কৌতুক করা হচ্ছে শিল্পীদের নিয়ে?

কতিপয় সাংবাদিকদের মান নিয়ে প্রশ্ন তুলে এই অভিনেত্রী লিখছেন, এরা কি সাংবাদিক নাকি মানসিকভাবে ভারসাম্যহীন তা আমার বোধগম্য নয়। এই কিছু কিছু মানসিকভাবে অসুস্থ সাংবাদিকদের জন্য সব সাংবাদিকদের নিয়ে মানুষ নেতিবাচক কথা বলে। যথাযথ মনিটরিং এর এর অভাবে এসব অসুস্থ তথাকথিত সাংবাদিক আরো অসুস্থ সংবাদ করার সুযোগ পাচ্ছে।

তথ্যমন্ত্রীর কাছে আবেদন জানিয়ে বুবলী লিখেছেন, তাই আমি একজন সাধারণ নাগরিক এবং একজন শিল্পী হিসেবে মাননীয় তথ্যমন্ত্রীর কাছে অনুরোধ জানাবো উনি যেন এই মনিটরিং এর ব্যাপারে একটু নজর দেন এবং সবাইকে এসব ব্যাপারে সচেতন থাকার জন্য অনুরোধ করছি। আর আমি সেসব সাংবাদিকদের স্যালুট জানাই যারা নিজেদের পেশার প্রতি শ্রদ্ধা রেখে, শিল্পীদের প্রতি শ্রদ্ধা রেখে তাদের সাথে যোগাযোগ করে সঠিক সংবাদ পাঠকদের দিয়ে থাকেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: