সর্বশেষ আপডেট : ১ মিনিট ২২ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জগন্নাথপুরে নিজের জালে নিজেই বন্দি, অতঃপর…

2-daily-sylhet-jailওয়াহিদুর রহমান ওয়াহিদ:
সুনামগঞ্জ জেলার জগন্নাথপুরে মিথ্যা ডাকাতি মামলা দিয়ে অন্যকে ফাঁসাতে গিয়ে নিজেই ফাসলেন এবং মুছলেখায় মুক্তি পেলেন অভিযোগকারীসহ আরো ২ জন। কয়েক ঘন্টা পর তাদেরকে ছেড়ে দেয় থানা পুলিশ। চাঞ্জল্যকর ঘটনাটি শনিবার (১৫ অক্টোবর) রাতে ঘটেছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার কলকলিয়া ইউনিয়নের কান্দারগাঁও (নোয়াগাঁও) গ্রামের মৃত আবদুল আজিজের পুত্র আব্দুুল কাইয়ুম শনিবার (১৫ অক্টোবর) দুপুরে জগন্নাথপুর থানায় লিখিত অভিযোগ করেন। লিখিত অভিযোগে উল্লেখ করে গত শুক্রবার রাতে তারই বসতবাড়িতে ডাকাতির ঘটনা ঘটে এবং ডাকাতির ঘটনায় তিনি একই গ্রামের শফরুল ইসলামসহ ১৩ জনকে আসামী করে অভিযোগ দায়ের করেন।

অভিযোগের আলোকে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন এবং ঘটনাটির সতত্যা যাচাই করে। যাচাইকালে পুলিশ জানতে পারে আব্দুুল কাইয়ুম ও শফরুল ইসলামের লোকজনের মধ্যে পূর্ব বিরোধ ও দীর্ঘদিন ধরে মামলা মোকদ্দমা চলে আসছে। ডাকাতির মামলা দিয়ে তাদেরকে ফাসানো চেষ্টা করলে পুলিশ ডাকাতির কোন আলামত পায়নি। ডাকাতির ঘটনাটি মিথ্যা ও বানোয়াট এবং ভিত্তিহীন। পরে পুলিশ অভিযোগকারী আব্দুল কাইয়ুম, তারই স্ত্রী রেবেকা বেগম ও মৃত আব্দুর রউফের স্ত্রী নেহারুননেছাকে শনিবার বিকেলে আটক করে। আটক করার কয়েক ঘন্টা পর তাদেরকে মুছলেখায় মুক্তি দেন বলে জগন্নাথপুর থানার অফিসার্স ইনচার্য মো. মুরসালিন জানান।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: