সর্বশেষ আপডেট : ৩৭ মিনিট ৩৩ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মেসি রোনালদোর চেয়ে সেরা নয়: ম্যারাডোনা

29ucquyzd5orখেলাধুলা ডেস্ক:: লিওনেল মেসিকে নিয়ে মন্তব্য করে আবারো আলোচনায় আর্জেন্টিনার ফুটবল কিংবদন্তি ডিয়েগো ম্যারাডোনা। এক সাক্ষাতকারে ম্যারাডোনা বলেছেন, লিওনেল মেসি এবং ক্রিশ্চিয়ানো রোনালদো এই দুটো নাম ফুটবল বিশ্বে অবশ্যই অন্যদের থেকে আলাদা। কিন্তু ‘মেসি কখনই রোনালদোর চেয়ে সেরা ফুটবলার নয়’।

বর্তমান বিশ্বের দুই সেরা ফুটবলারের তুলনা করতে গিয়ে আর্জেন্টাইন ফুটবল লিজেন্ড ডিয়েগো ম্যারাডোনা বলেন, ক্রিশ্চিয়ানো রোনালদো বিশ্বকে দেখিয়েছে ফুটবলের প্রতি তার আবেগ এবং সততা, কিন্তু লিওনেল মেসিকে নিয়ে বলতে গিয়ে আমি বারবার বিরক্ত হচ্ছি ‘যে কি না চার-চারটি ফাইনালে তার দেশের জন্য শিরোপা জিততে পারে নি। কিন্তু সে ব্যর্থ সৈনিকও নয়।

কোপা আমেরিকায় ব্যর্থ হয়ে অবসরের ঘোষণা দিয়ে আবারও ফিরে আসা আজেন্টিনার অধিনায়ক লিওনেল মেসিকে নিয়ে ম্যারাডোনা বলেন, আপনি যদি ব্যাক্তিত্বহীন হন, আপনার যদি দেশের জাতীয় সঙ্গীত গাইতে ইচ্ছে না করে, তবে আপনার একা থাকাই উচিত।

আন্তর্জাতিক সাফল্যে ক্রিশ্চিয়ানো রোনালদোকে এবারের ব্যালন ডি অর জয়ের জন্য আরও বেশি যোগ্য করে তুলেছে। এবারের জয় মানে সিআর সেভেনের চতুর্থ ব্যালন ডি’অর। যা লিওনেল মেসির পাঁচটির বিপরীতে দ্বিতীয় সেরা অর্জন হবে। তবে এ বিষয়ে আগ্রহী নন ম্যারাডোনা।

তিনি বলেন, আমার কাছে ফিফার ব্যালন ডি’অর পুরস্কারটি যথাযথ পুরস্কার নয়। এটি কখনই সেরা ফুটবলারকে দেওয়া হয় না। হলে ২০১৪ সালে সেটি ম্যানুয়েল ন্যয়ারের মতো ভদ্রলোকই পেতো।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: