সর্বশেষ আপডেট : ৭ মিনিট ২৯ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হঠাৎ কোথাও যেন হারিয়ে গেলেন বিশ্বনাথ আ’লীগ নেতা!

9999999মোহাম্মদ আলী শিপন::
সকাল কিংবা রাতে দেখা যেত দলীয় নেতাকর্মীর সঙ্গে আলাপচারিতায়। কখনও রাজপথে আবার কখনও বিভিন্ন অনুষ্ঠানে। দলীয় কিংবা সামাজিক অনুষ্ঠানে তার উপস্থিতি ছিল লক্ষনীয়। এসব অনুষ্ঠানের বিভিন্ন ছবি প্রকাশিত হত সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকেও। আগে যেখানে প্রতিদিন সকাল অথবা রাতে দেখা যেত উপজেলার বিভিন্ন অঞ্চলে এখন তাকে আর দেখা যায় না। হঠাৎ যেন কোথাও হারিয়ে গেলেন ওই মানুষটি। তিনি হলেন বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল আখতার।

সম্প্রতি তিনি রাজপথ ছেড়ে ডাক্তার পাড়ায় যাতায়াতে ব্যস্ত রয়েছেন। হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়েন তিনি। ইতিমধ্যে কয়েক বার রাজধানী ঢাকায় চিকিৎসা নিয়েছেন। তবে এখনও তার চিকিৎসা অব্যাহত রয়েছে বলে জানিয়েছেন দলীয় অনেক নেতা। তিনি খুব শিগগিরই সুস্থ হয়ে আবারও রাজনীতির মাঠে সরব হবেন এমটাই ধারনা করছেন দলীয় নেতাকর্মীরা। চিকিৎসকের পরার্মশে তিনি কয়েক দিন বিশ্রামে রয়েছেন বলে তার পরিবার সূত্রে জানা যায়।

এদিকে বাবুল আখতারের রোগমুক্তির জন্য সমাজের সর্বস্থরের মানুষের কাছে দোয়া চেয়েছেন তাঁর পরিবারের সদস্যরা। সকলের দোয়ায় তিনি আবারও শীঘ্রই জনগণের মাঝে ফিরেন বলে আশাবাদি পরিবারের সদস্যরা।

জানা যায়, উপজেলা আওয়ামী লীগের প্রভাবশালী নেতা অসুস্থ বাবুল আখতারকে দেখতে প্রতিদিন নেতাকর্মীরা তার উপজেলা সদরস্থ বাসায় ভিড় করছেন। এসময় নেতাকর্মীরা তার শারীরিক অবস্থার ও চিকিৎসার খোঁজ খবর নিচ্ছেন। দলীয় নেতাকর্মী ছাড়াও এলাকার জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, সাংবাদিক, সামাজিক, ব্যবসায়ীসহ বিভিন্ন পেশার মানুষ তাকে দেখতে বাসায় ছুটে যাচ্ছেন। অনেকেই আবার মোবাইল ফোনের মাধ্যমে তাঁর চিকিৎসার খোঁজ খবর নিচ্ছেন বলে জানাযায়। তবে সকলের কামনা তিনি যেন সুস্থ হয়ে উঠেন।

এ ব্যাপারে উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও দৌলতপুর ইউপি চেয়ারম্যান আমির আলী বলেন, বাবুল আখতার আওয়ামী লীগের একজন নিবেদিত প্রাণ। তিনি কিছুটা অসুস্থ থাকায় বাসায় বিশ্রামে রয়েছেন। তবে ফের সুস্থ হয়ে দলীয় কর্মসূচিতে অংশগ্রহন করবেন। তাঁর সুস্থতা কামনা করেন তিনি।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল আখতার বলেন, তিনি শারীরিকভাবে কিছুটা অসুস্থ রয়েছেন। বর্তমানে ডাক্তারদের পরামর্শে বিশ্রামে আছেন। নিজের সুস্থতার জন্য তিনি সকলের কাছে দোয়া প্রার্থী।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: