সর্বশেষ আপডেট : ৪৩ মিনিট ৩১ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিকৃবিতে গণতান্ত্রিক শিক্ষক পরিষদের নতুন কমিটি

unnamed-10সিকৃবি সংবাদদাতা:: সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের (সিকৃবি) গণতান্ত্রিক শিক্ষক পরিষদের নতুন কমিটির গঠন করা হয়েছে। নতুন কমিটির সভাপতি হয়েছেন ফার্মাকোলজি ও টক্সিকোলজি বিভাগের প্রফেসর ড. মোঃ আনোয়ার হোসেন এবং সাধারণ সম্পাদক হয়েছেন জলজ সম্পদ ব্যবস্থাপনা বিভাগের ড. মৃত্যুঞ্জয় কুন্ড। বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ ও প্রকাশনা দপ্তরের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এখবর জানানো হয়।

“প্রগতির পথে, বঙ্গবন্ধুর আদর্শে, মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী, বাঙালি জাতীয়তার চেতনায় বিশ্বাসী অরাজনৈতিক সংগঠন” এই মূলমন্ত্র নিয়ে গনতান্ত্রিক শিক্ষক পরিষদ (গশিপ) ২০০৮ সালের অক্টোবরে যাত্রা শুরু করে। এরই ধারাবাহিকতায় এ বছর নতুন কমিটি ঘোষনা করা হলো। নতুন কমিটির সহ-সভাপতি হয়েছেন কৃষি সম্প্রসারণ ও শিক্ষা বিভাগের ড. মোঃ আশরাফুল ইসলাম, কোষাধ্যক্ষ হয়েছেন কৃষি বিপনন ও ব্যবসায় ব্যবস্থাপনা বিভাগের মোঃ মোস্তাফিজুর রহমান, সহ-সাধারণ সম্পাদক হয়েছেন কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের প্রনজিত কুমার দাশ, সাংগঠনিক সম্পাদক হয়েছেন মাৎস্য প্রযুক্তি ও মান নিয়ন্ত্রণ বিভাগের দেবর্ষী ভট্টাচার্য, সাংস্কৃতিক সম্পাদক হয়েছেন এগ্রিকালচারাল কন্সস্ট্রাকশন অ্যান্ড এনভায়রনমেন্টাল ইঞ্জিনিয়ারিং বিভাগের ফাহমিদা ইসহাক। কমিটির অন্যান্য সদস্যরা হলেন প্রফেসর ড. মিটু চৌধুরী, ড. এ.এইচ.এম. মাহফুজুল হক, মোঃ শরীফুল ইসলাম, জাহের আহমেদ, শেখ ফরিদ এবং মোঃ আশিকুজ্জামান।

প্রগতিশীল শিক্ষকদের বড় প্ল্যাটফর্ম হিসেবে উল্লেখ করে নতুন কমিটির সভাপতি প্রফেসর ড. মোঃ আনোয়ার হোসেন বলেন, “আমরা মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সংগঠন। বাঙালির মহান নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ সামনে রেখে এ কমিটি ক্যাম্পাস সুন্দরভাবে পরিচালনায় কাজ করে যাবে।”

উল্লেখ্য পূর্ববর্তী কমিটির সভাপতি ছিলেন প্রফেসর ড. জীবনকৃষ্ণ সাহা এবং সাধারণ সম্পাদক ছিলেন ড. মোঃ শারফ উদ্দিন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: