সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ২ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৮ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নিউইয়র্কে জেবিবিএ’র পথমেলায় দর্শক মাতালেন বেবী নাজনীন ও মিলা

1476605905_0প্রবাস ডেস্ক: যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে প্রবাসী বাংলাদেশি ব্যবসায়ীদের সবচেয়ে বড় সংগঠন জ্যাকসন হাইটস বাংলাদেশি বিজনেস এসোসিয়েশন, নিউইয়র্কের (জেবিবিএ) পথমেলায় দর্শকদের মাতালেন কোকিল কণ্ঠী গায়িকা বেবী নাজনীন ও মিলা।

সাপ্তাহিক ছুটির দিন হওয়ায় স্থানীয় সময় শনিবার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত হাজার হাজার প্রবাসী বাংলাদেশির উপস্থিতিতে জ্যাকসন হাইটসের ৭৭ স্ট্রিট ও ৩৭ রোড পরিণত হয় একখণ্ড মিনি বাংলাদেশে। সাংস্কৃতিক অনুষ্ঠান ছাড়াও পথমেলায় ছিল বিভিন্ন স্টল, যেখানে ছিল বাংলাদেশের বিভিন্ন পণ্য ও খাবার।

1476605905দুপুরে ফিতা কেটে মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন একুশে পদকপ্রাপ্ত শিক্ষবিদ প্রয়াত ড. মনসুর খানের সহধর্মিণী নাঈমা খান। এছাড়া মেলায় শুভেচ্ছা বক্তব্য দেন জাতিসংঘে বাংলাদেশের স্থায়ী প্রতিনিধি মাসুদ বিন মোমেন, নিউইয়র্কে বাংলাদেশের কনসাল জেনারেল মো. শামীম আহসান, নিউইয়র্ক স্টেট এসেম্বলিম্যান হোজে পেরেল্টা, কাউন্সিলম্যান ড্যানিয়েল ড্রম, আয়োজক সংগঠক জেবিবিএ’র সভাপতি জাকারিয়ার মাসুদ জিকো, সাধারণ সম্পাদক তারেক হাসান খানসহ সংগঠনের সিনিয়র নেতৃবৃন্দ।

বিকালে মেলার দর্শকদের গান শুনিয়ে মাতিয়ে রাখেন জনপ্রিয় কণ্ঠশিল্পী বেবী নাজনীন ও মিলা। এছাড়া স্থানীয় জনপ্রিয় শিল্পী শাহ মাহবুব, রোকসানা মির্জা, রায়ান তাজ প্রমুখ। অনুষ্ঠান উপস্থাপনায় ছিলেন আবীর আলমগীর ও সাদিয়া খন্দকার।

অনুষ্ঠানের শেষ পর্বে ছিল র‍্যাফেল ড্র। এতে প্রথম পুরস্কার জিতেছেন ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাবেক সাধারণ সম্পাদক নিউইয়র্ক প্রবাসী সাংবাদিক মনোয়ারুল ইসলাম। এ ছাড়া আকর্ষণীয় আরো পুরস্কারের মধ্যে ছিল ঢাকা-নিউইয়র্ক-ঢাকা এয়ার টিকেট, এলইডি টিভি, আইফোন, আইপ্যাড ইত্যাদি।

জেবিবিএ’র পথমেলা উপলক্ষে ‘বণিক’ নামে একটি বিশেষ ক্রোড়পত্র প্রকাশিত হয়। এটি সম্পাদনা করেছেন সংগঠনের প্রচার সম্পাদক সাজ্জাদ হোসেইন। এবারের পথমেলার আহ্বায়ক ছিলেন মোল্লা এম এ মাসুদ এবং সদস্য সচিব ছিলেন ফাহাদ সোলায়মান।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: