সর্বশেষ আপডেট : ১১ মিনিট ৪৩ সেকেন্ড আগে
শনিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৩ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নবীগঞ্জে কিশোরীকে ধর্ষণ, আপত্তিকর অবস্থায় ভিডিও ধারণ, প্রচারকারী আটক

2-daily-sylhet-dhorshon-1মতিউর রহমান মুন্না: নবীগঞ্জে এক কিশোরী‘কে ফুসলিয়ে ধর্ষনের ঘটনায় সহায়তা ও আপত্তিকর ছবি মোবাইলে তোলে সরবরাহ করার অপরাধে আছমত উল্লাহ নামের একজনকে স্থানীয় জনতা আটক করে পুলিশে সোর্পদ করেছে। বৃহস্পতিবার সন্ধায় তাকে আটক করা হয়। ঘটনার মুল নাটেরগুরু ধর্ষক লম্পট আরজান উল্লা পলাতক রয়েছে বলে অভিযোগে প্রকাশ করা হয়। এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় নবীগঞ্জ থানায় মামলা হয়েছে। পুলিশ ধর্ষিতার ডাক্তারী পরীক্ষা সম্পন্ন করেছে। এ ঘটনায় এলাকায় তীব্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।

অভিযোগ সূত্রে জানাযায়, নবীগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের হালিতলা বারিকান্দি গ্রামের আরজান উল্লা দীর্ঘদিন ধরে বিয়ের ঘটকালী ও কবিরাজির নামে তার বাড়িতে সমাজ বিরোধী কার্যকলাপ চালিয়ে যাচ্ছিলেন। উটতি বয়সী মেয়েদেরকে ফুসলিয়ে তার বাড়িতে নিয়ে যৌন হয়রানীসহ নানা অভিযোগ উঠে। স্থানীয় লোকজন মান সম্মানের ভয়ে প্রতিবাদ করতে সাহস পান না বলেও অভিযোগে উল্ল্যেখ রয়েছে। এ

দিকে গত ৪ঠা অক্টোবর দুপুরে আরজান আলী তার নির্জন বাড়িতে একই গ্রামের দারিদ্র আব্দুল করিম (ছদ্মনাম) এর কিশোরী কন্যাকে ফুসলিয়ে তার ঘরে নিয়ে যায়। সেখানে মেয়েটির ইচ্ছার বিরুদ্ধে জোর পুর্বক ধর্ষন করে এবং উলঙ্গ করে যৌন হয়ারানী করার সময় একই গ্রামের আছমত আলী দেখে ফেলেন। এ সময় আছমত আলী তার মোবাইল দিয়ে ওই আপত্তিকর অবস্থার ভিডিও ও স্থিরচিত্র ধারন করে মেয়েটিকে জিম্মি করে তার কামভাব চরিতাত্র করার চেষ্টা করে বলে মামলায় উল্লেখ করা হয়েছে। এতে মেয়ে রাজি না হওয়ায় মোবাইলে ধারনকৃত ছবি বিভিন্ন মোবাইলে ছড়িয়ে দেয়। ঘটনাটি এলাকায় জানাজানি হলে গ্রামবাসী গত বৃহস্পতিবার সন্ধ্যায় আছমত উল্লাকে আটক করে এবং লম্পট আরজান পালিয়ে যায়। পরে গ্রামের লোকজন আটককৃতকে পুলিশে সোর্পদ করেন। এ ব্যাপারে গত শুক্রবার সকালে নবীগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা হয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: