সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দক্ষিণ সুরমার ৪নং কুচাই ইউনিয়নে আওয়ামীলীগের মতবিনিময় সভা

unnamed-5দক্ষিণ সুরমার ৪নং কুচাই ইউনিয়নের ৫নং ওয়ার্ডে আওয়ামীলীগের মতবিনিময় সভা শনিবার রাতে পশ্চিমবাগ গ্রামে অনুষ্ঠিত হয়।

কাওছার আহমদের সভাপতিত্বে ও ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নাজমূল ইসলাম মজনু’র পরিচালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে দক্ষিন সুরমা উপজেলা আওয়ামীলীগ নেতা হাজী গুলজার আহমদ বলেন, আওয়ামীলীগ একটি ঐতিহ্যবাহী সুসংগঠিত সংগঠন। যে সংগঠনের মাধ্যমে একে অন্যের উপর আস্থাশীল হয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সবাই কাজ করে যাচ্ছেন। তারই ধারাবাহিতকায় তৃণমূল থেকে আমাদের কুচাই ইউনিয়নে দলকে শক্তিশালী সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। পাশাপাশি তিনি উল্লেখ করেন বিগত দিনে এই কুচাই ইউনিয়নের প্রতিটি ওয়ার্ড জামায়াত-বিএনপির ঘাটি হিসেবে পরিচিত ছিল। যা এখন ধীরে ধীরে আওয়ামীলীগের ঘাটিতে পরিণত হচ্ছে। তিনি বলেন যখনই আওয়ামীলীগের কোন ত্যাগী নেতা হঠাৎ বুঝতে পারেন বঙ্গবন্ধুর এই আদর্শের সংগঠনকে নশ্যাৎ করতে জামায়াত পন্থি লোকেরা অপচেষ্টা করছে ঠিক সেই সময় আওয়ামীলীগ নেতা হাজী গুলজার আহমদ এই ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে যাতে কোন ধরণের জামায়াত বিএনপি ঢুকতে না পারে সে লক্ষ্যে কাজ করে যাচ্ছেন। পরিশেষে তিনি বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে এবং জননেত্রী শেখ হাসিনার প্রতিশ্র“ত ২০২১ সালকে ডিজিটাল বাংলাদেশ এবং ২০৪১ সালের মধ্যে দেশকে মধ্য আয়ের দেশে পরিণত করতে দলের তৃণমূল সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।

মতবিনিময় সভায় প্রধান বক্তার বক্তব্যে ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল কালাম মনসুর বলেন, ৪নং কুচাই ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বিগত ৮ বৎসর যাবৎ দলীয় অগ্রগতি কার্যক্রমের কোন পদক্ষেপ গ্রহণ করেন নি। এমনকি বিভিন্ন সময় অনেক কর্মসূচী থাকা স্বত্বেও তা সঠিকভাবে পালন করা হয় নাই। সভাপতি আব্দুর রহমান আনা মিয়া ১নং ওয়ার্ডে আওয়ামীলীগের কোন রাজনীতির সাথে বিগত সময় তিনি কখনো সম্পৃক্ত ছিলেন না কিন্তু রহস্যজন কারণে হঠাৎ করে তাকে সভাপতি করা হয়। সেই আলোচনা অত্র ইউনিয়ন এবং সাধারণ সম্পাদক আক্তার হোসেন একই কায়দায় ৯নং ওয়ার্ডের আওয়ামীলীগের রাজনীতির সাথে বিগত সময় তিনিও কখনো সম্পৃক্ত ছিলেন না। হঠাৎ করে ইউনিয়ন আওয়ামীলগের সাধারণ সম্পাদক পদ পাওয়ায় মূলধারার ইউনিয়ন আওয়ামীলীগ কর্মীদের মধ্যে সমালোচনার ঝড়। সভাপতি সাধারণ সম্পাদকের উপর এমন অভিযোগের ঝড় দলের ত্যাগী নেতাকর্মীদের। আরো উল্লেখ করে বলেন কতিথ এসমস্ত নেতা কর্মীদের দিয়ে দল কখনো এগিয়ে যেতে পারবেনা। যারা কোন কর্মীকে দিতে যানেনা তারা কখনো এধরণের পদ ব্যবহার করার যোগ্য নয়।

এছাড়াও উপস্থিত ছিলেন সিলেট জেলা কৃষকলীগের সদস্য ফখরুল ইসলাম, দক্ষিণ সুরমা উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শাহাবুদ্দিন শাহীন রুহুল, ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গুলজার আহমদ, কুচাই ইউপি যুবলীগের সাংগঠনিক সম্পাদক বিমল বাবু, ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক শওকত আহমদ, ৫নং ওয়ার্ড ইউপি সদস্য আহমদ আলী, শাহাব উদ্দিন শামু, ৩নং ওয়ার্ডের সহ সাধারণ সম্পাদক রণ দেব নাথ, আওয়ামীলীগ নেতা পংকী মিয়া, ছালেক আহমদ, রেখল আহমদ, আঙ্গুর মিয়া, শফিক মিয়া, সিরাজ মিয়া, সমসু মিয়া, সিদ্দেক মিয়া, শহিদ মিয়া, বাচ্চু মিয়া, খলিল মিয়া, দিলু মিয়া, যুবলীগ নেতা আনোয়ার মিয়া, ছাত্রলীগ নেতা জামিল আহমদ, ছাইদুর রহমান প্রমূখ।-বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: