সর্বশেষ আপডেট : ২১ মিনিট ৪১ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২৯ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৫ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রেস্টুরেন্ট ভাঙচুর করল শাবি ছাত্রলীগ : আহত ২

sssss25x350স্টাফ রিপোর্টার
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবি) শাখা ছাত্রলীগ নেতাকর্মীদের হামলায় গোলাপী রেস্টুরেন্টের দুই কর্মচারী গুরুতর আহত হয়েছেন। আহতরা হলেন, আলমগীর হোসেন ও মুস্তাকিম আহমেদ। এসময় তারা রেস্টুরেন্টটিতে ভাঙচুর করেন। গতকাল শনিবার বিকাল ৪টায় বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনের রেস্টুরেন্টে এ ঘটনা ঘটে।
ক্যাম্পাস সূত্র ও রেস্টুরেন্টের কর্মচারী সূত্র জানায়, ছাত্রলীগের সভাপতি সঞ্জীবন চক্রবর্তী পার্থর অনুসারী সহসম্পাদক মোশারফ হোসেন (রাজু) সহ ৫/৬ জন হামলা করেন । এ ঘটনায় দুই জন আহত হন। শাবি ছাত্রলীগের কমিটি গঠনের আগে অভিযুক্ত রাজু ছাত্রদলের সক্রিয় কর্মী ছিলেন। এছাড়া বিভিন্ন ঘটনায় তিনি বহিষ্কারও হন।
রেস্টুরেন্টের ম্যানেজার জাকারিয়া হোসেন বলেন, এরা সাধারণত বাকি খেয়ে টাকা দেন না। শুধু ফাও খেয়ে যান। আজকে ফাও খেতে না দেওয়ায় হামলা চালান এবং রেস্টুরেন্ট ভাঙচুর করেন। এ ঘটনায় দুইজন মারাত্মক আহত হন। আহতদেরকে তাৎক্ষণিকভাবে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসাপাতালে পাঠানো হয়েছে বলে জানান তিনি। এ বিষয়টি জানতে মোশারফ হোসেন রাজুকে কয়েকবার ফোন করলে তিনি লাইন কেটে দেন।
ছাত্রলীগ সভাপতি সঞ্জীবন চক্রবর্তী পার্থ বলেন, সে আমার রাজু নয়। সে অন্য কোনো রাজু হতে পারে। তবে পরক্ষণেই তিনি বলেন ‘একটু ঝামেলা হয়েছিল। আমার সাথে ম্যানেজারের কথা হয়েছে। বিষয়টি মিটমাট হয়ে গেছে।’
শাবির সহকারী প্রক্টর সামিউল ইসলাম জানান, ‘ঘটনাটি শুনেছি। এ ঘটনায় যারা জড়িত তাদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।’

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: