সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৫১ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কানাইঘাটে এক প্রধান শিক্ষকে হয়রানির অভিযোগ

2-daily-sylhet-666কানাইঘাট প্রতিনিধিঃ
কানাইঘাটে এক প্রধান শিক্ষকে হয়রানির অভিযোগ পাওয়া গেছে। জানা যায় তিনি উপজেলার ৯নং ইউনিয়নের রাজাগঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও রাজাগঞ্জ শাহ শমসের (রাঃ) শাহী ঈদগাহের প্রতিষ্টাতা সাধারণ সম্পাদক নুরুল ইসলাম।

শনিবার তিনি অভিযোগ করে বলেন, নিজ রাজাগঞ্জ গ্রামের মৃত আব্দুন নুরের পুত্র সোনা মিয়া ও রাজ্জাক গংরা বর্তমান জরিপে রাজাগঞ্জ মৌজার সাবেক ১৮৬৪নং দাগে এসে মালিক তার মা করিমা বিবির নাম কর্তন করে ফেলেছে। যার কারনে তিনি মা করিমা বিবির পক্ষে আমমোক্তানামার মাধ্যমে সত্ব ১৩/৯ পরিচালনা করে আসছেন। উক্ত দাগে মাননীয় জজ আদালতের স্থগিতাদেশ রয়েছে। তা সত্বেও তারা আদালতকে বুড়ো আঙ্গুল দেখিয়ে ১৭০ফুট দৈর্ঘ্য ভুমির ১৪০ফুট জায়গায় দোকান কুঠা নির্মাণ করেছেন। তিনি অভিযোগ করে বলেন, আমি আমার মায়ের পক্ষে মামলাটি পরিচালনা করায় তারা আমাকে বিভিন্ন মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানি করে আসছে।

গত ১১ অক্টোবর সোনা মিয়া ও রাজ্জাক গংরা সিলেট প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করে তাকে জড়িয়ে যে লিখিত বক্তব্য পাঠ করা হয়েছে তিনি তার তীব্র প্রতিবাদ জানিয়ে বলেন, যেখানে রাজ্জাকরা এসে রের্কড থেকে তার মা করিমা বিবির নাম কর্তন করে ভুমি আ´সাতের চেষ্টা করছেন সেখানে উল্টো একজন শিক্ষককে ভুমিখেকো বানানো হচ্ছে এটি কোন সভ্য সমাজে মানান সই নয়। তাদের এ ধরনের বক্তব্যে তিনি মর্মাহত হয়ে বলেন ওরা শুধু আমার মায়ের সাথে নয় তাদের আপন বোনের সাথে প্রতারনা করেছে । এ নিয়ে তাদের ভাগনার সাথে একাদিক মামলাও চলছে বলে জানিয়েছেন তিনি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: