সর্বশেষ আপডেট : ২৮ মিনিট ২৭ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ব্যাটে দারুণ জবাব দিচ্ছে বিসিবি একাদশ

full_899624309_1476528148খেলাধুলা ডেস্ক: ইংল্যান্ডের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে চট্টগ্রামের এম এ আজিজ স্টেডিয়ামে ভালো বোলিংয়ের পর ব্যাটেও দারুণ জবাব দিচ্ছে বিসিবি একাদশ। ইংলিশদের ১৩৭ রানে আটকে দিয়েছে টাইগার বোলাররা। এরপর এখন পর্যন্ত ৯৮ রান তুলে ফেলেছেন বিসিবি একাদশের ব্যাটসম্যানরা। দুই ওপেনার শাহরিয়ার নাফিস ও সৌম্য সরকার দারুন ব্যাট করে অন্যদের সুযোগ দেয়ার জন্য স্বেচ্ছায় অবসর নিয়েছেন।

এই রিপোর্ট লেখা পর্যন্ত টাইগারদের সংগ্রহ ৩৪ ওভারে ২ উইকেটে ৯৮ রান। ব্যাট করছেন নাজমুল হোসেন শান্ত এবং সাব্বির রহমান। অন্যদের ব্যাটিংয়ের সুযোগ দিতে স্বেচ্ছায় অবসর নিয়েছেন সৌম্য সরকার (৩৩) এবং শাহরিয়ার নাফিস (৫১)।

দুদিনের এই ম্যাচটির গতকাল প্রথম দিন পরিত্যক্ত হয়েছিল বৃষ্টিতে আউটফিল্ড ভেজা থাকার কারণে। তাই আজ ম্যাচটি ৪৫ ওভারে হচ্ছে।

এর আগে টস জিতে প্রথম ব্যাট করে ৪ উইকেটে ১৩৭ রান করে ইংল্যান্ড একাদশ। ম্যাচে অতিথিদের তিন উইকেটই তুলে নেন অধিনায়ক সাব্বির। অপর ব্যাটসম্যান রিটায়ার্ড আউট হন।

টেস্টে ইংল্যান্ডের অন্যতম সেরা ব্যাটসম্যান জো রুটকেও (২) ফিরিয়েছেন সাব্বির। অন্য উইকেট দুটি আলোচিত তরুণ ব্যাটসম্যান হাসিব হামিদ (১৬) ও অভিজ্ঞ অলরাউন্ডার মঈন আলীর (২৪)।

সাব্বিরের বলে কাট করতে গিয়ে উইকেটের পেছনে নুরুল হাসানের হাতে ধরা পড়েন হাসিব। এরপর রুটকেও এলবিডব্লিউর ফাঁদে ফেলেন তিনি। আর মঈনের উইকেটটি নিয়েছেন কামরুল ইসলাম রাব্বির হাতে ক্যাচ বানিয়ে। রিটায়ার্ড আউট হওয়া ডুকেট করেন ৫৯ রান।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: