সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
সোমবার, ২৬ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১২ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দিবা-রাত্রীর টেস্টে প্রথম ট্রিপল সেঞ্চুরির মালিক আজহার

1476515530খেলাধুলা ডেস্ক: প্রথমবারের মত দিবা-রাত্রির টেস্টে খেলতে নেমে দ্বিতীয় দিনে ৩০২ রানের অপরাজিত ইনিংস উপহার দিয়েছেন আজহার আলী। টেস্টে ট্রিপল সেঞ্চুরি করা গুটি কয়েক ব্যাটসম্যানের তালিকায় তিনি নাম উঠালেও দিবা-রাত্রির টেস্টে এটাই প্রথম ঘটনা। সে কারনে আজহার নিজেকে অনন্য করেই রাখলেন।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুবাই টেস্টে ম্যাচ শেষে আজহার বলেছেন, ‘আমার এখনো মনে আছে ইনজামাম যেদিন ট্রিপল সেঞ্চুরি করেছিলেন সেদিন আমি বদলী ফিল্ডার হিসেবে মাঠে নেমেছিলাম। এখন আমার নিজের নামের পাশেই ট্রিপল সেঞ্চুরির রেকর্ড। আমি সত্যিই গর্বিত, এই অনুভূতি ভাষায় প্রকাশ করার মত নয়। এটা এমন একটি অনুভূতি যা সারা জীবনে ভোলার নয়।’

আজহারের এই ইনিংসে ভর করে পাকিস্তান ৩ উইকেটে ৫৭৯ রানে ইনিংস ঘোষণা করে। কোন পাকিস্তানী হিসেবে এটা চতুর্থ ট্রিপল সেঞ্চুরির ইনিংস। আজহার ও ইনজামাম ছাড়াও ১৯৫৮ সালে ব্রিজটাউনে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে হানিফ মোহাম্মদ ৩৩৭ ও ২০০৯ সালে করাচিতে শ্রীলংকার বিপক্ষে ইউনিস খান ৩১৩ রানের ইনিংস খেলেছিলেন।

আজহার বলেছেন, ইউনিসের ইনিংসটিও তিনি দেখেছেন। ডেঙ্গু জ্বরের কারনে দুবাই টেস্ট থেকে ইউনিসকে প্রত্যাহার করায় তার অনুপস্থিতি বেশ অনুভব করেছেন আজহার। বাসস।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: