সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

চোখ দিয়ে পানি ঝরছিল খাদিজার

14729082_513297178868147_5651931437454398634_nডেইলি সিলেট ডেস্ক:
চোখ খুলেছেন খাদিজা। চাচার ডাকে দু’বারই সাড়া দিয়ে চোখ মেলে তাকিয়েছেন। তবে, কোনো কথা বলতে পারেননি। এ সময় খাদিজার চোখ দিয়ে পানি ঝরছিল। খাদিজার পিতা মাসুক মিয়া গতকাল বিকালে কাছে এ কথা জানিয়েছেন। বলেছেন, খাদিজার শারীরিক অবস্থার ধীরে ধীরে উন্নতি হচ্ছে। শাবি ছাত্রলীগ নেতা বদরুল আলমের চাপাতির উপর্যুপরি আঘাতে গুরুতর আহত সিলেট সরকারি মহিলা কলেজের ছাত্রী খাদিজা আক্তার নার্গিস ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। বৃহস্পতিবার সকালে ডাক্তাররা তার লাইফসাপোর্ট খুলে দেন। এরপর থেকে খাদিজাকে লাইফ সাপোর্টহীন অবস্থায় আরও ২৪ ঘণ্টার পর্যবেক্ষণে রাখা হয়। এদিকে খাদিজার সঙ্গে ঢাকায় অবস্থান করছেন তার চাচা আব্দুল কুদ্দুস ও মামা আব্দুল বাছিত।

গতকাল সকাল ৯টার দিকে তারা চিকিৎসাধীন খাদিজাকে দেখতে যান। চাচা আব্দুল কুদ্দুস জানিয়েছেন, সকালে গিয়ে দেখেন খাদিজা কিছুটা নড়াচড়া করছে। এ সময় তিনি খাদিজাকে ডাক দিলে খাদিজা চোখ মেলে তাকায়। কিছু সময় তাকিয়ে থেকে ফের চোখ বন্ধ করে। পুনরায় তাকে ডাকলে সে চোখ মেলে তাকিয়েছে। এ সময় তার চোখ দিয়ে পানি ঝরছিল। তবে, খাদিজা কোনো কথা বলতে পারেনি। খাদিজার পিতা মাসুক মিয়া জানিয়েছেন, খাদিজার অবস্থার উন্নতি হচ্ছে। খাদিজা ফিরে আসার অপেক্ষায় রয়েছে তারা। তিনি খাদিজার জন্য দেশবাসীর কাছে দোয়া কামনা করেন। ঢাকায় অবস্থান করা স্বজনরা জানিয়েছেন, গতকালও স্কয়ার হাসপাতালের ডাক্তারদের সঙ্গে কথা বলেছেন তারা।

এ সময় ডাক্তাররা তাদের বলেছেন, খাদিজার অবস্থা দিন দিন উন্নতি হচ্ছে। আরও এক সপ্তাহ চিকিৎসার পর ডাক্তাররা পুরোপুরি তথ্য জানাতে পারবেন। তবে, এখন আশঙ্কামুক্ত নয় খাদিজা। তবে, চিকিৎসকরা চিকিৎসায় কোনো ত্রুটি রাখছেন না। ওদিকে, খাদিজার জন্য প্রার্থনা চলছে সিলেটে। ঘটনার পর থেকেই যারাই খাদিজার বাড়ি যাচ্ছেন তারা গিয়ে দোয়া মাহফিলে শরিক হচ্ছেন। এমনকি বৃহত্তর টুকেরবাজার এলাকার মসজিদে মসজিদে খাজিদার জন্য দোয়া করা হয়। খাদিজার পিতা জানিয়েছেন, সিলেটবাসীর দোয়া খাদিজার সঙ্গে রয়েছে। সবাই খাদিজার জন্য মনেপ্রাণে দোয়া করছেন। এজন্য তিনি সবার কাছে কৃতজ্ঞ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: