সর্বশেষ আপডেট : ৫ মিনিট ২১ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

খাদিজার উপর হামলার প্রতিবাদে প্যারিসে মানববন্ধন ও প্রতিবাদ সভা

khadizaএনায়েত হোসেন সোহেল, প্যারিস, ফ্রান্স থেকে:
সিলেট সরকারি মহিলা কলেজের ছাত্রী খাদিজা আক্তার নার্গিসকে কুপিয়ে গুরুতর আহত করার প্রতিবাদে প্যারিসে মানববনন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। ফ্রান্সের জনপ্রিয় সামাজিক সংগঠন বন্ধুমহল এর আয়োজনে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তারা বদরুলের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে বলেন দলমত ভুলে গিয়ে এরকম সন্ত্রাসীদের বিরুদ্ধে প্রতিবাদ করাটাই এখন সবচেয়ে জরুরি।
গত সোমবার প্যারিসের গার্দ নর্দের ক্যাফে প্যারিস বাংলা রেষ্ঠুরেন্টের হলরুমে কমিউনিটি নেতা মাহাবুবুর বকুল এর সভাপতিত্বে ও নাজমুল ইসলাম সায়েম এর পরিচালনায় প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কমিউনিটি নেতা সিরাজুর রহমান।

khadiza-2এ সময় বক্তব্য রাখেন বন্ধুমহল এর সিনিয়র সদস্য, আলী আহমদ, এনাম উদ্দিন, বাদল মিয়া , আব্দুল্লাহ আল তায়েফ, আক্তারুজ্জামান সাগর,কানু মিয়া, হাজি জায়েদ,মনোয়ার হোসেইন মুজাহিদ,জসিম উদ্দিনসহ বিভিন্ন সংগঠনের নেতারা।

পরে গার দো নর্দের প্রধান রোডের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনকালে এক সংক্ষিপ্ত বক্তব্যে বক্তারা বলেন, স্কুল কলেজে নিরাপত্তা জোরদার করা এখন সময়ের দাবি।যত দ্রুত সম্ভব এই পিশাচ বদরুলকে আইনের আওতায় এনে শাস্তি কার্যকর করা হুক। হযরত শাহাজালালের পূন্যভুমিতে এরকম বর্ববরুচিত হামলা প্রবাসীদেরকে আশ্চর্য করেছে। মানুষের দুশমন,মানবতার দুশমন এই নরপশু বদরুলকে যত দ্রুত সম্ভব আইনের আওতায় এনে কঠিন থেকে কঠিনতর শাস্থি মৃত্যুদন্ড দেয়ার আহব্বান জানান বক্তারা।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: