সর্বশেষ আপডেট : ৪ মিনিট ১৭ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেট সিটি কর্পোরেশনের নির্বাচনে মেয়র ও ২৭ ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী দেবে জাপা

unnamedজাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট গিয়াস উদ্দিন আহমেদ বলেছেন, সিলেট সিটি কর্পোরেশনের আগামী নির্বাচনে জাতীয় পার্টি মেয়র ও ২৭টি ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী দেবে। তিনি বলেন, ৮ বছর পর মহানগর জাপার নতুন কমিটি এসেছে। এই প্রথম একজন সংসদ সদস্যকে আহ্বায়ক করে কমিটি দেয়া হয়েছে। এই কমিটি অনেক শক্তিশালী হবে। সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করে জাতীয় পার্টিকে সিলেট মহানগরে শক্তিশালী করতে হবে। খুব শীঘ্রই ২৭ ওয়ার্ড কমিটি গঠন করতে হবে। মনে রাখতে হবে, জাতীয় পার্টি কোনো দুর্বল সংগঠন নয়; জাতীয় পার্টি বিরোধীদল। এখন সবার প্রচেষ্টায় পল্লীবন্ধু এরশাদকে রাষ্ট্র ক্ষমতায় এনে দেশে শান্তি প্রতিষ্ঠা করাই আমাদের মূল লক্ষ্য।

তিনি গতকাল বৃহস্পতিবার রাত ৮টায় নগরীর একটি অভিজাত রেস্টুরেন্টে অনুষ্ঠিত সিলেট মহানগর জাপার পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন।

জাপার কেন্দ্রীয় যুগ্ম মহাসচিক ও সিলেট মহানগরের আহ্বায়ক ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়ার সভাপতিত্বে ও সদস্য সচিব অ্যাডভোকেট আব্দুল হাই কাইয়ুমের পরিচালনায় বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য সরফ উদ্দিন খসরু, মহানগর জাপা নেতা অ্যাডভোকেট ফয়জুর রহমান চৌধুরী শাহীন, অ্যাডভোকেট আবুল হাসান, অ্যাডভোকেট বজলু মিয়া, মহানগর যুব সংহতির সাধারণ সম্পাদক মরতুজা আহমদ চৌধুরী, মহানগরের সধারণ সম্পাদক মাহমুদ, জাপা নেতা রিমন আহমদ চৌধুরী, মোর্শেদ খান, বরকত, এনামুল হক, আব্দুল মালিক, উছমান আলী, অ্যাডভোকেট এমদাদুল হক, অ্যাডভোকেট গিয়াগ উদ্দিন চৌধুরী, শাহেদুর রহমান, মইনুল, ইউসুফ সেলু, সেবুল, ইমরান আহমদ, ইসরাত জাহান, রেশমা, মুক্তা, মহানগর ছাত্র সমাজের আহ্বায়ক আফজাল হোসেন মান্না প্রমুখ। -বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: