সর্বশেষ আপডেট : ১১ মিনিট ৩৪ সেকেন্ড আগে
শুক্রবার, ২ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৮ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আশাহত হয়ে ফিরে গেলেন সেইন্টফিট

Tom Saintfiet head coach of Namibia ©Sabelo Mngoma/Backpagepix

Tom Saintfiet head coach of Namibia
©Sabelo Mngoma/Backpagepix

খেলাধুলা ডেস্ক: বাংলাদেশ জাতীয় ফুটবল দল নিয়ে অনেক স্বপ্ন দেখেছিলেন বেলজিয়ান কোচ টম সেইন্টফিট। তবে ভুটানের সঙ্গে হেরে বাংলাদেশের ফুটবলপ্রেমীদের সঙ্গে তারও স্বপ্নভঙ্গ হয়। ফলে আশাহত এই বেলজিয়ান কোচ বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সঙ্গে চুক্তি না বাড়িয়ে নিজের দেশে ফিরে গেছেন।

জাতীয় দলের ব্যর্থতার দায় নিজের কাঁধেই নিয়েছেন বেলজিয়ান এই কোচ। বাংলাদেশের সঙ্গে সেইন্টফিটের খণ্ডকালীন চুক্তি শেষ হয়েছে ভুটান ম্যাচের পর। আপাতত সেই চুক্তি বাড়ানোর কোনো ইচ্ছা নেই তার। তাই বৃহস্পতিবার রাতেই বেলজিয়ামে ফিরে গেছেন সেইন্টফিট।

তিনি বলেন, ‘ভুটানের বিপক্ষে ম্যাচ হারাটা দুর্ভাগ্যজনক। তবে, এক দিক দিয়ে এটা বাংলাদেশের জন্য ভালোই হয়েছে। বাংলাদেশ এখন আবার নতুন করে শুরু করতে পারবে সবকিছু। যেকোনো ম্যাচ হারাটাই আমার কাছে কোচ হিসেবে ব্যর্থতার পরিচয়। আমি বাংলাদেশের এই হারটাকে সহজভাবে নিয়েছি। বাংলাদেশ এর আগে ভুটানে গিয়ে খেলেনি। বিভিন্ন ক্লাবের ফুটবলার সেখানে খেললেও জিততে পারেনি। তবে, এসব আমার অজুহাত নয়। আর অপছন্দ হলেও ব্যর্থতার দায় আমারও। যেহেতু আমি এই দলের কোচ ছিলাম।’

এশিয়ান কাপ বাছাইয়ে ভুটানের বিপক্ষে প্লে অফ ম্যাচে নেমেছিল সেইন্টফিটের বাংলাদেশ। তবে, স্বাগতিক ভুটানের বিপক্ষে জয় পাওয়া হয়নি লাল-সবুজদের। অ্যাওয়ে ম্যাচে ৩-১ গোলে হেরে বাছাইপর্বে ওঠার স্বপ্ন শেষ হয়ে গেছে বাংলাদেশের।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: